মা হতে চলেছেন বিপাশা বসু!

এই তো সেদিন বিয়ে হল। অথচ, এখনই নাকি মা হতে চলেছেন বিপাশা! শুনে নিশ্চয় অবাক হচ্ছেন। সুখবরের কোনো সময় হয় না। এখন তো বলিউডে খুশির সময়। শাহিদের পর এবার বিপাশা-করণের ঘরে আসতে চলেছে নতুন অতিথি। না না! বিপাশা কিংবা করণ কেউই বলেননি এ খবর। বিপাশার এক ট্যুইট থেকেই ছড়িয়েছে এ গুঞ্জন।

Updated By: May 24, 2016, 10:45 AM IST
মা হতে চলেছেন বিপাশা বসু!

ওয়েব ডেস্ক: এই তো সেদিন বিয়ে হল। অথচ, এখনই নাকি মা হতে চলেছেন বিপাশা! শুনে নিশ্চয় অবাক হচ্ছেন। সুখবরের কোনো সময় হয় না। এখন তো বলিউডে খুশির সময়। শাহিদের পর এবার বিপাশা-করণের ঘরে আসতে চলেছে নতুন অতিথি। না না! বিপাশা কিংবা করণ কেউই বলেননি এ খবর। বিপাশার এক ট্যুইট থেকেই ছড়িয়েছে এ গুঞ্জন।

সম্প্রতি ছিল শিল্পা শেঠি ও রাজ কুন্দ্রার ছেলে ভিয়ানের জন্মদিন। ভিয়ানের জন্মদিনে হাজির থাকতে পারেননি বিপাশা । তাই টুইট করে ভিয়ানকে হ্যাপি বার্থ ডে উইশ করে অনেক ভালবাসা জানিয়েছেন বিপস। বঙ্গললনার এই টুইটে রিটুইট করেন রাজ কুন্দ্রা। বিপাশাকে ধন্যবাদ জানিয়ে রাজ লেখেন, ভিয়ান জানতে চায় কখন বিপাশা অ্যান্টি তাঁকে নতুন বন্ধু দেবে। এই টুইটের উত্তরে বিপাশা জানান, 'বেশি দেরি করতে হবে না। আর ততদিন ভিয়ানের বন্ধু আমরা'। গত ৩০শে এপ্রিল সাতপাকে বাঁধা পড়েন বিপাশা। সম্প্রতি হানিমুন করতে মালদ্বীপে গেছেন বিপাশা-করণ।