ইরফানের শারীরিক অবস্থার অবনতি!

গত ১৫ মার্চ সকলকে অবাক করে অভিনেতা ইরফান খান জানিয়েছিলেন তিনি বিরল রোগে আক্রান্ত। পরে জানা যায় তাঁর স্নায়ুকোষে টিউমার  (নিউরো এন্ড্রোক্রাইন টিউমার) হয়েছে। ইরফানের এই অসুস্থতার খবর পাওয়া মাত্রই তাঁর ভক্তরা এবং বলিউডে সহকর্মীরা তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন। 

Updated By: Apr 9, 2018, 12:14 PM IST
ইরফানের শারীরিক অবস্থার অবনতি!

নিজস্ব প্রতিবেদন : গত ১৫ মার্চ সকলকে অবাক করে অভিনেতা ইরফান খান জানিয়েছিলেন তিনি বিরল রোগে আক্রান্ত। পরে জানা যায় তাঁর স্নায়ুকোষে টিউমার  (নিউরো এন্ড্রোক্রাইন টিউমার) হয়েছে। ইরফানের এই অসুস্থতার খবর পাওয়া মাত্রই তাঁর ভক্তরা এবং বলিউডে সহকর্মীরা তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন। 

গত ২০ মার্চ জানা গিয়েছিল চিকিৎসার জন্য ইরফান খান USAতে পাড়ি দিয়েছেন। সেখানে গিয়ে সোশ্যাল সাইটে একটা লম্বা পোস্ট করেছিলেন ইরফান। তবে তারপর থেকে তাঁর আর কোনও খবর পাওয়া যায়নি। তবে 'টাইমস নাউ'-এ প্রকাশিত প্রতিবেদন অনুসারে, রবিবারই ইরফানের শারীরিক অবস্থা নিয়ে একটা টুইট করেন উমর সান্ধু নামে এক সাংবাদিক। তাঁর সেই টুইট থেকে জানা যায় যে ইরফানের শারীরিক অবস্থার ক্রমাগত অবনতি হয়েছে। এমনকি ইরফান ক্যানসারের শেষ পর্যায় রয়েছেন বলেও দাবি করেছেন উমর সান্ধু।

(যদিও উমর সান্ধু পরে এই টুইট তুলে নিয়েছেন। তাই ইরফান শারীরিক অবস্থা সম্পর্কে সংশয় দানা বেঁধেছে সোশ্যাল মিডিয়ায়। ইরফানের পরিবার সূত্রে এবিষয়ে কিছুই জানানো হয়নি।)

আরও পড়ুন-'ফিরে আসতে' ঈশ্বরই ভরসা, আবেগঘন পোস্ট ইরফানের

প্রসঙ্গত, দীপিকার বিপরীতে বিশাল ভরদ্বাজের আগামী ছবিতে অভিনয়ের কথা রয়েছেন ইরফান খানের। তবে তাঁর অসুস্থতার জন্য ফিল্মের শ্যুটিং পিছিয়ে দিয়েছেন বিশাল ভরদ্বাজ।সম্প্রতি, ইরফান অভিনীত 'ব্ল্যাকমেইল' ছবিটি মুক্তি পেয়েছে। এবং  সেটি বক্স অফিসে বেশ ভালোই সাড়া ফেলেছে।

আরও পড়ুন- আবারও বাবা হতে চলেছেন শাহিদ কাপুর?