অর্জুন কাপুরের সঙ্গে প্রেম করছেন মালাইকা, ইঙ্গিত করণের

 সেই আগুনেই ঘি ঢাললেন করণ জোহর। 

Updated By: Oct 26, 2018, 03:57 PM IST
অর্জুন কাপুরের সঙ্গে প্রেম করছেন মালাইকা, ইঙ্গিত করণের

নিজস্ব প্রতিবেদন: বি-টাউনে মালাইকা অরোরা ও অর্জুন কাপুরের সম্পর্ক নিয়ে কম জল্পনা হয়নি। যদিও মালাইকা বা অর্জুন দুজনের  কেউই এবিষয়ে মুখ খোলেননি। তবে সম্প্রতি ফের অর্জুন-মালাইকার সম্পর্ক নিয়ে জল্পনা শুরু হয়েছে। এবার সেই আগুনেই ঘি ঢাললেন করণ জোহর। 

মালাইকার সঙ্গে আরবাজ খানের বিচ্ছেদের বহু আগে থেকে অর্জুন কাপুরের সঙ্গে মালাইকার সম্পর্ক নিয়ে জল্পনা শুরু হয়েছিল। যেকারণে আরবাজের পরিবারে এনিয়ে জটিলতাও তৈরি হয় বলে শোনা গিয়েছিল। শুধুই তাই নয় মালাইকার সঙ্গে ছেলের সম্পর্ক নিয়ে চিন্তায় ছিলেন অর্জুনের বাবা বনি কাপুরও। তিনি সেসময় অর্জুনকে মালাইকার থেকে দূরে থাকর পরামর্শ দেন। বনি কাপুরের আশঙ্কা ছিল মালাইকার সঙ্গে সম্পর্কে জড়ালে সলমনের খারাপ নজরে পড়তে পারেন অর্জুন, যা তাঁর কেরিয়ারের ভয়ানক ক্ষতি হতে পারে। কারণ সেসময় সলমলের বোন অর্পিতা খানের সঙ্গেও অর্জুন প্রেম করছিলেন বলে শোনা যায়। আর অর্পিতার সঙ্গে সম্পর্কে থাকতে থাকতেই অর্জুন মালাইকার সঙ্গে সম্পর্কে জড়ান।

আরও পড়ুন-নিজের হাতের লক্ষ্মী পুজোর সিন্নি বানিয়েছেন প্রসেনজিৎ, দেখুন...

বনি কাপুরের পরামর্শে অর্জুন-মালাইকার থেকে দূরে সরে এলেও সম্প্রতি ফের মালাইকা-অর্জুনের সম্পর্ক নিয়ে জল্পনা তৈরি হয়েছে। বেশকিছু অনুষ্ঠানে মালাইকার সঙ্গে দেখা যাচ্ছে অর্জুন কাপুরকে দেখা যাচ্ছে। গত অগস্টে ল্যাকমে ফ্যাশান উইকে মালাইকার সঙ্গে পাশাপাশি দেখা যায় অর্জুন কাপুরকে। আবু জানি ও সন্দীপ খোসলার পার্টিতেও অর্জুনের সঙ্গে দেখা যায় মালাইকাকে। আবার মালাইকা নিজের ৪৫ বছরের জন্মদিন সেলিব্রেট করতে ইতালির মিলান-এ গিয়েছিলেন। সেখানে তাঁর সঙ্গে অর্জুন কাপুরও গিয়েছিলেন বলে শোনা যাচ্ছে। কারণ মিলান বিমানবন্দরে হাত ধরে মালাইকা-অর্জুনের ঘুরে বেড়ানোর একটি ছবি ভাইরাল হয়। তা থেকে বেশ বোঝা যাচ্ছে মালাই তাঁর ৪৫ বছরের জন্মদিনটা অর্জুনের সঙ্গে সেলিব্রেট করেছেন। যদিও মুম্বইয়ে ফেরার সময় বিমানবন্দরে মালাইকা-অর্জুনকে আলাদা আলাদাই দেখা যায়। তবে কারোর আর বুঝতে বাকি নেই যে তাঁরা একসঙ্গেই ইতালি গিয়েছিলেন।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন-ক্যাটের ঠুমকায় ভিরমি খেলেন আমির!

এদিকে কিছুদিন আগেই নিজের ছবি 'নমস্তে ইংল্যান্ড'-এর প্রমোশনে 'ইন্ডিয়াস গট ট্যালেন্ট'র মঞ্চে গিয়েছিলেন অর্জুন। যেখানে অর্জুন ও মালাইকা নিজেরাই হাত ধরাধরি করে মঞ্চে উঠতে দেখা যায়। মঞ্চে উঠে মালাইকার সঙ্গে নাচতেও দেখা যায় তাঁদের। অন্যদিকে 'নমস্তে ইংল্যান্ড' ছবির অর্জুনের নায়িকা পরিণীতি চোপড়া তখন মালাইকার চেয়ারে বসে তাঁদের নাচ দেখেন।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

এদিকে 'ইন্ডিয়াস গট ট্যালেন্ট' -এর বিহাইন্ড দ্যা শোয়ের একটি ভিডিও ইনস্টাগ্রামে ভাইরাল হয়েছে যেখানে করণ জোহরকে মালাইকাকে প্রশ্ন করতে দেখা যাচ্ছে যে তিনি কার সঙ্গে বার্থডে ট্রিপে গিয়েছিলেন,এবং সেটা কেমন ছিল? করণের এই প্রশ্নের উত্তর যদিও মালাইকা এড়িয়ে যান। করণের এই প্রশ্নই বুঝিয়ে দিতে যথেষ্ঠ যে মালাইকা বর্তমানে অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে রয়েছেন।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

প্রসঙ্গত, দীর্ঘ ১৮ বছরের বিবাহিত জীবন কাটানোর পর ২০১৬ সালে আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদ হয় মালাইকা অরোরা। তাঁর ও আরবাজের এক সন্তানও রয়েছে। এদিকে মোবারকন ছবির শ্যুটিংয়ের সময় আথিয়া শেট্টির সঙ্গে অর্জুন কাপুরের সম্পর্কের কথা শোনা গিয়েছিল, আবার মাঝে পরিণীতির সঙ্গে অর্জুনের সম্পর্কের কথাও শোনা যায়।

আরও পড়ুন-তুরস্কে সপরিবারে ছুটি কাটাচ্ছে অভিনেত্রী বিদীপ্ত ও পরিচালক বিরসা, দেখুন ছবি

.