নিক, প্রিয়াঙ্কার এনগেজমেন্ট-এর কেক দেখেছেন, চোখে ফেরাতে পারবেন না

সেপ্টেম্বরেই সাতপাকে বাঁধা পরবেন নিক, প্রিয়াঙ্কা

Updated By: Aug 20, 2018, 06:39 PM IST
নিক, প্রিয়াঙ্কার এনগেজমেন্ট-এর কেক দেখেছেন, চোখে ফেরাতে পারবেন না

নিজস্ব প্রতিবেদন : প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে বাগদান সেরে মার্কিন মুলুকে পাড়ি দিয়েছেন নিক জোনাস। বাবা এবং মা-কে নিয়ে মুম্বই ছাড়ার সময় পাপারাত্জির ক্যামেরায় ধরা পড়ে জোনাস পরিবার। শোনা যাচ্ছে, আগামী সেপ্টেম্বর মাসে নিকের ২৬ বছরের জন্মদিনেই নাকি প্রিয়াঙ্কার সঙ্গে গাঁটছড়া বাঁধবেন মার্কিন রকস্টার।

আরও পড়ুন : নিকের সঙ্গে প্রিয়াঙ্কার বিয়ে, কী বললেন পিগি-র এক্স বয়ফ্রেন্ড শাহিদ!

এত গেল বিয়ের তোড়জোড়-এর কথা। কিন্তু, নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়ার এনগেজমেন্ট পার্টির কেক দেখেছেন? দেখুন সেই ছবি...

 

 

 

 

শনিবার সকালে পুজো পার্বণ সেরে ওইদিন রাতেই এনগেজমেন্ট পার্টি সারেন নিক, প্রিয়াঙ্কা। আলিয়া ভাট থেকে সঞ্জয় লীলা বনশালি, নিক, প্রিয়াঙ্কার এনগেজমেন্ট পার্টিতে হাজির হন বলিউডের বেশ কয়েকজন তারকা। মুকেশ আম্বানি এবং নিতা আম্বানিও হাজির হন প্রিয়াঙ্কার এনগেজমেন্ট পার্টিতে। আর ওই পার্টিতে কেক কেটে নিজেদের আনুষ্ঠানিক বাগদান পর্বকে সেলিব্রেট করেন রুপোলি পর্দার এই জনপ্রিয় জুটি।

আরও পড়ুন : হবু বউমাকে নিকের বাবা-মা কি দিলেন জানেন? চমকে যাবেন

তবে সেপ্টেম্বরে নিক, প্রিয়াঙ্কার বিয়ের আসর কোথায় বসবে, সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানা যায়নি। তবে, ভারতীয় রীতিনীতি মেনেই নিক, প্রিয়াঙ্কা সাতপাকে বাঁধা পড়বেন বলে শোনা যাচ্ছে। যদিও, মুম্বই না নিউ ইয়র্কে বিয়ের অনুষ্ঠান বসবে, তা অজানা এখনও।

বেশ কয়েকটি সংবাদমাধ্যম সূত্রে খবর, বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মার ‘ওয়েডিং প্ল্যানার’-ই নাকি নিক, প্রিয়াঙ্কার বিয়ের সমস্ত তোড়জোড় করবেন।

আরও পড়ুন : নিকের সঙ্গে বাগদান, দীপিকাকে 'অপমান' করলেন প্রিয়াঙ্কা?

এদিকে সেপ্টেম্বরে নিক, প্রিয়াঙ্কার বিয়ের পর নভেম্বরে সাতপাকে বাঁধা পড়বেন রণবীর সিং এবং দীপিকা পাডুকন। ২০ নভেম্বর ইতালির লেক কোমোতে বসবে রণবীর সিং এবং দিপ্পির বিয়ের আসর। বলিউডের অন্যতম ‘পাওয়ার কাপল’-এর বিয়েতে মাত্র ৩০ জন অতিথি হাজির হবেন বলেও শোনা যাচ্ছে। তবে সেই তালিকায় কারা কারা রয়েছেন, সে বিষয়ে জানা যায়নি।