'এই ধরনের খুন বন্ধ না হলে আমাদের ভুগতে হবে', মেরঠে সাধুকে পিটিয়ে মারার ঘটনায় তোপ কঙ্গনার

নিজের সোশ্যাল হ্যান্ডেলে স্টেটাস শেয়ার করেন কঙ্গনা 

Edited By: জয়িতা বসু | Updated By: Jul 16, 2020, 06:23 PM IST
'এই ধরনের খুন বন্ধ না হলে আমাদের ভুগতে হবে', মেরঠে সাধুকে পিটিয়ে মারার ঘটনায় তোপ কঙ্গনার
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : উত্তরপ্রদেশের মেরঠে সাধুকে পিটিয়ে মারার ঘটনায় মুখ খুললেন কঙ্গনা রানাউত। মেরঠের ঘটনার প্রতিবাদ করে নিজের সোশ্যাল হ্যান্ডেলে স্টেটাস দেন কঙ্গনা। তিনি বলেন, 'গেরুয়া পোশাক পরায় আরও একজন সাধুকে পিটিয়ে খুন করা হল। যে দেশে শান্তি বিরাজ করে, সেখানে যে আমরা বসবাস করি, সেই আশা এখন দুরাশায় পরিণত হয়েছে সাধুদের পিটিয়ে খুন করার ঘটনায়। এই ধরনের নিরীহ মানুষদের খুন করা বন্ধ না হলে, এর ফল আমাদের ভোগ করতে হবে' বলেও তোপ দাগেন বলিউড অভিনেত্রী।

আরও পড়ুন  : রিয়াকে নিয়ে বড়সড় ধন্দে পুলিস, সুশান্তের মৃত্যুতে করণকেও কি জিজ্ঞাসাবাদ?

সম্প্রতি উত্তরপ্রদেশের মেরঠে এক পুরোহিতকে পিটিয়ে খুন করা হয় বলে অভিযোগ ওঠে। মেরঠের ভাবনপুরের আবদুল্লা বাজারে একটি শিবমন্দিরের পুরোহিত ছিলেন কান্তি প্রসাদ। স্থানীয় আনাস কুরেশি নামে এক যুবক কান্তি প্রসাদের পোশাক নিয়ে সম্প্রতি ঠাট্টা তামাশা শুরু করেন। কান্তি প্রসাদ তার প্রতিবাদ করলে, প্রকাশ্যেই তাঁকে মারধর করা হয় বলে অভিযোগ। আহত অবস্থায় এরপর ওই সাধুু আনাসের বিরুদ্ধে অভিযোগ করতে গেলে, তাঁকে ফের মারধর করেন ওই যুবক। গুরুতর অবস্থায় এরপর ওই বৃদ্ধকে ভর্তি করা হয় হাসপাতালে।

আরও পড়ুন  : শ্যুটিংয়ের মাঝে ক্যাটরিনাকে প্রকাশ্যে পিটিয়েছিলেন সলমন খান?

হাসপাতালে ভর্তির পরপরই কান্তি প্রসাদের মৃত্যু হয়। ঘটনার জেরে স্থানীয় মানুষ কান্তি প্রসাদ নামে ওই সাধুর মৃতদেহ নিয়ে রাস্তায় প্রতিবাদ শুরু করেন। শেষ পর্যন্ত পুলিস আনাস করে গ্রেফতার করে বলে খবর।

মহারাষ্ট্রের পালঘরের ঘটনার  পর মেরঠে সাধু খুন নিয়ে ফের নেট নাগরিকদের একাংশের মধ্যে শোরগোল শুরু হয়েছে। এবার যোগীর রাজ্যে সাধু খুনের বিষয়টি নিয়ে সরাসরি তোপ দাগলেন কঙ্গনা রানাউত।

.