দীপিকা, স্বরা, তাপসী, অনুরাগ-কে 'সন্ত্রাসবাদী' তকমা Kangana Ranaut-র

জাজমেন্টাল হ্যায় কেয়া' অভিনেত্রীর নিশানায় দীপিকা, স্বরা, তাপসী পান্নু, অনুরাগ।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jan 3, 2021, 07:12 PM IST
দীপিকা, স্বরা, তাপসী, অনুরাগ-কে 'সন্ত্রাসবাদী' তকমা Kangana Ranaut-র

নিজস্ব প্রতিবেদন : ২০২০-তে যা কিছু ছেড়ে এসেছিলেন, ২০২১-এ ফের সেখান থেকেই শুরু করলেন কঙ্গনা রানাউত। ফের একবার 'জাজমেন্টাল হ্যায় কেয়া' অভিনেত্রীর নিশানায় দীপিকা, স্বরা, তাপসী, অনুরাগ। এঁদের 'সন্ত্রাসবাদী' বলে অভিহিত করলেন কঙ্গনা। 

CAA-বিরোধী প্রতিবাদে JNU-এ যে আন্দোলন চলেছিল, তাতে সমর্থন করছিলেন দীপিকা পাড়ুকোন, অনুরাগ কাশ্যাপ, স্বরা ভাস্কর, তাপসী পান্নুরা। রবিবার তাঁদের ছবি সমতে একটি টুইট রি-টুইট করেন কঙ্গনা। লেখেন, ''এটা প্রমাণিত হয়েছে যে JNU-এর আন্দোলনকারী ছাত্রছাত্রীরা CAA সম্পর্কে ভুল তথ্য এবং মিথ্যা খবর ছড়িয়েছিল। তাঁরা স্বীকার করেছেন যে তাঁরা ঘৃণা, মিথ্যাবাদ এবং সন্ত্রাসবাদ ছড়িয়ে দিতে অংশ নিয়েছিলেন। এই filmy clowns কি এই দেশের কাছে ক্ষমা চাইবে, কিন্তু দিল্লির দাঙ্গায় যাঁরা প্রাণ হারিয়েছিলেন তার ক্ষতিপূরণ দেবে কে?

আরও পড়ুন-অফিসে নতুন বস! দায়িত্বভার ছাড়লেন Raj Chakraborty?

JNU এবং শাহিনবাগ আন্দোলনকে সমর্থনকারী এই তারকাদের 'সন্ত্রাসবাদী' আখ্যা দিতেও  ছাড়েননি কঙ্গনা। আরও একটি টুইটে তিনি লেখেন, ''বলিউড ইন্ডাস্ট্রির আরও একটি পর্দা ফাঁস হয়ে গেল। JNU আন্দোলন এবং  শাহীনবাগের প্রতিবাদকারীদের যাঁরা সমর্থন করেছিলেন তাঁরা সকলেই দাঙ্গা উস্কানি দিয়েছেন। এই তথাকথিত অভিনেতা-অভিনেত্রীরা সন্ত্রাসীদের চেয়ে কম নন, জেগে ওঠ ভারত… ''।

প্রসঙ্গত, ২০২০তে একাধিকবার বিভিন্ন বিতর্কে জড়িয়েছেন কঙ্গনা রানাউত। সুশান্ত সিং রাজপুতের মত্যুর পর থেকে তিনি বলিউডের বিভিন্ন তারকার বিরুদ্ধে মুখ খুলেছেন। সম্প্রতি কৃষি আইন বিরোধী আন্দোলন প্রসঙ্গে অভিনেতা দিলজিৎ দোসাঞ্ঝের সঙ্গেও টুইট যুদ্ধে জড়িয়েছিলেন কঙ্গনা। সেখানেও এক বৃদ্ধাকে শাহিনবাগের দাদি ভেবে ভুল করে তিনি বিতর্কে জড়ান। 

আরও পড়ুন-মাদক মামলা: ফের মুম্বই থেকে ১ দক্ষিণী অভিনেত্রীকে গ্রেফতার করল NCB

.