শাহিদের সঙ্গে প্রতিযোগিতা? আবার মা হচ্ছেন করিনা!

ইতিমধ্যেই ভিডিওটি ভাইরাল হয়েছে

Updated By: Sep 11, 2018, 12:06 PM IST
শাহিদের সঙ্গে প্রতিযোগিতা? আবার মা হচ্ছেন করিনা!

নিজস্ব প্রতিবেদন : সবে সবে দ্বিতীয়বার বাবা হয়েছেন শাহিদ কাপুর। মিশা কাপুরের পর জেইন কাপুরের বাবা হয়েছেন বলিউড অভিনেতা শাহিদ। যা নিয়ে উচ্ছ্বসিত তাঁর ভক্তরা। কিন্তু, শাহিদ কাপুরের পর এবার কি দ্বিতীয়বার মা হচ্ছেন পতৌদি পরিবারের বউমা করিনা কাপুর খান? তৈমুর আলি খানের ২ বছর পেরোনোর পর তবেই ফের আরও এক সন্তানের জন্ম দেবেন বেবো বেগম?

অবাক লাগছে শুনে? ভাবছেন, সবে সবে করণ জহরের ‘তখত’ এবং অক্ষয় কুমারের সিনেমা নিয়ে যিনি ব্যস্ত, বলিউডের সেই নায়িকা কীভাবে আরও একবার কেরিয়ার থেকে বেশ কিছুদিনের জন্য ব্রেক নিতে পারেন? তাহলে দেখুন এই ভিডিও..

 

এই ভিডিওতে দেখা যাচ্ছে, একটি টক শো-এ হাজির হয়েছেন করিনা কাপুর খান এবং তাঁর প্রিয় বন্ধু অমৃতা অরোরা। আর সেখানেই করিনাকে দ্বিতীয় সন্তানের আগমণ নিয়ে প্রশ্ন করা হয়। সঞ্চালকের প্রশ্নের উত্তরে তিনি বলেন, আরও ২ বছর পর দ্বিতীয় সন্তান তাঁদের জীবনে আসতে পারে।

আরও পড়ুন : প্রিয়াঙ্কার সঙ্গে এমন কী করলেন ঐশ্বর্য!

যা শুনে অমৃতা অরোরা বলেন, বেবো যদি আবার মা হওয়ার সিদ্ধান্ত নেন, তাহলে তখনই যেন তাঁকে জানানো হয়। করিনা দ্বিতীয়বার মা হওয়ার সিদ্ধান্ত নিলে তিনি দেশ ছেড়ে বিদেশে চলে যাবেন বলে জানান অমৃতা। যা শুনে হেসে ফেলেন করিনা। অর্থাত, মজার ছলেই দ্বিতীয়বার মা হওয়ার কথা বলেছেন, না সত্যিই জুনিয়র কেউ আসবেন, তা নিয়ে খোলসা করে কিছু জানাননি বেগম সাহেবা।

সম্প্রতি তৈমুর আলি খান-কে নিয়ে ছুটি কাটিয়ে মালদ্বীপ থেকে ফেরেন ‘সইফিনা’। তাঁদের সঙ্গে মালদ্বীপের এই ট্রিপে সোহা আলি খান এবং কুণাল খেমুকেও দেখা যায়। আর ছিল সোহা-কুণালের ছোট্ট মেয়ে ইনায়া নাউমি খেমু। মালদ্বীপে গিয়ে তৈমুর এবং ইনায়ার একাধিক ছবিও প্রকাশ্যে এসেছে। যা নিয়ে সরগরম হয়ে ওঠে পেজ থ্রি-র পাতা। তবে তৈমুর এবং ইনায়ার সামনে করিনা এবং সোহা কীভাবে বিকিনি পরে ছবি তুললেন, তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করে নেটিজেনদের একাংশ। শুধু তাই নয়, করিনা কাপুর খান-কে ‘নির্লজ্জ’ বলেও অপমান করা হয় নেট জনতার একাংশের তরফে।

আরও পড়ুন : সলমনের মেয়ের সঙ্গে বিয়ে শাহরুখের ছেলের? প্রকাশ্যে ঘোষণা

এদিকে করিনা কাপুর খান যখন করণ জহরের বিগ বাজেটের সিনেমা নিয়ে ব্যস্ত, সেই সময় এই প্রজেক্টে তাঁর বিপরীতে রয়েছেন রণবীর সিং। শুধু তাই নয়, এই সিনেমার জন্য করিনা কাপুর নাকি ৮ কোটি পারিশ্রমিক নিচ্ছেন। রণবীর এবং করিনার পাশাপাশি এই সিনেমায় বরুণ ধাওয়ান এবং আলিয়া ভাটও রয়েছেন বলে খবর। আর কয়েকদিনের মধ্যেই ‘তখত’-এর শুটিং শুরু হবে বলে খবর। শুধু ‘তখত’ নয়, অক্ষয় কুমারের বিপরীতে আরও একটি বিগ বাজেট সিনেমার শুটিং করিনা আর কিছুদিনের মধ্যেই শুরু করতে চলেছেন বলে খবর।

অন্যদিকে করিনা যখন ‘তখত’ নিয়ে ব্যস্ত, সেই সময় সইফ আলি খান ব্যস্ত ‘হান্টার’-এর শুটিং নিয়ে। এই সিনেমায় সইফকে দেখা যাবে একজন নাগা সাধুর চরিত্রে অভিনয় করতে।