তৈমুরের মা হওয়ার জ্বালা কতটা, ফাঁস করলেন করিনা

প্রকাশ্যেই বলেন করিনা কাপুর খান

Updated By: Aug 13, 2018, 07:34 PM IST
তৈমুরের মা হওয়ার জ্বালা কতটা, ফাঁস করলেন করিনা

নিজস্ব প্রতিবেদন : পাপারাত্জির সামনে সব সময় পোজ দিতে ব্যস্ত তৈমুর আলি খান। কখনও সেটা মায়ের সঙ্গে আবার কখনও সেটা ন্যানির সঙ্গে। তৈমুর আলি খান সব সময়ই বি টাউনের অন্যতম প্রিয় স্টার কিড। কিন্তু, তৈমুর আলি খান-কে নিয়ে এবার তার মা করিনা কাপুর খান কি বললেন জানেন?

করিনা বলেন, কাজের বাইরে যতটা সময় পান, সেটা তৈমুরের সঙ্গেই কাটান। তৈমুরকে আদর করে, চটকে দেওয়াই তাঁর জীবনের সবচেয়ে সুখের মুহূর্ত বলে জানান বেবো বেগম। শুধু তাই নয়, তৈমুরের মা হওয়ার এটাই সবচেয়ে বড় পাওনা বলেও মন্তব্য করেন করিনা। কিন্তু, তৈমুরের মা হওয়ার সবচেয়ে শক্ত জিনিস কী? এমন প্রশ্ন করা হলে করিনা কি বলেন জানেন?

 

 

আরও পড়ুন : সলমন সম্পর্কে গোপন কথা প্রকাশ করেই ফেললেন অর্পিতা খান?

করিনা বলেন, শুটিং সেরে বাড়ি ফেরার পর তিনি যখন ছেলের কাছে যেতে পারেন না, তখন কষ্ট পান। তৈমুরের মা হওয়ার পর এটাই তাঁর কাছে সবচেয়ে কষ্টের জিনিস বলেও জানান সইফ-পত্নী। অর্থাত, তৈমুরের কাছে গিয়েও তাকে আদর করতে না পারা, তাকে চটকাতে না পারাই তাঁর কাছে সবচেয়ে কঠিন মুহূর্ত বলেও মনত অব্য করেন করিনা কাপুর খান।

অনিল-কন্যা রিয়া কাপুরের সিনেমা ‘ভিরে দি ওয়েডিং’-এর সাফল্যের পর লন্ডনে ছুটি কাটাতে যান করিনা কাপুর খান। ওই সময় স্বামী সইফ আলি খান এবং ছেলে তৈমুর আলি খান-কে নিয়েই বিদেশে যান করিনা। শোনা যায়, ছুটি কাটানোর মাঝেই একটি বিজ্ঞাপনের ফটোশুট করে ফেলেন সইফ-করিনা। লন্ডনে বসেই দিদি করিশ্মা কাপুরের জন্মদিনও সেলিব্রেট করেন সইফ, করিনারা।

 

 

আরও পড়ুন : বিয়ের আগেই প্রিয়াঙ্কার কাছে সন্তান চাইছেন নিক? প্রকাশ্যেই বললেন সেই কথা

লন্ডন থেকে ফেরার পর এবার করণ জহরের সিনেমার জন্য তোড়জোড় শুরু করেছেন করিনা কাপুর খান। করণের ধর্মা প্রোডাকশনের ‘তখত’-এই নাকি এবার দেখা যাবে করিনাকে। রণবীর সিং-এর বিপরীতে এই সিনেমায় দেখা যাবে বেবোকে। তবে রণবীর, করিনার সঙ্গে ‘তখত’-এ স্ক্রিন শেয়ার করবেন আলিয়া এবং বরুণ ধাওয়ান-ও।

আরও পড়ুন : মাঝ রাতে কার সঙ্গে 'ডেট' করছেন প্রিয়াঙ্কা সরকার? প্রকাশ্যে ছবি

এই সিনেমায় রণবীর সিং-এর সঙ্গে রণবীর কাপুরের স্ক্রিন শেয়ার করার কথা ছিল। কিন্তু, ‘নেগেটিভ’ চরিত্রে অভিনয় করবেন না বলেই রণবীর কাপুর ‘তখত’ থেকে সরে যান বলে শোনা যায়। যদিও, বিষয়টি নিয়ে রণবীর কাপুর কোনও মন্তব্য করেননি। প্রসঙ্গত, বর্তমানে ‘ব্রহ্মাস্ত্র’-এর শুটিং করছেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। শোনা যায়, ‘ব্রহ্মাস্ত্র’-এর শুটিংয়ের সময় থেকেই নাকি আলিয়ার সঙ্গে সম্পর্কে জড়ান রণবীর কাপুর।

.