হাত জোড় করে বাঁচুন করোনা থেকে, ভারতীয় ঐতিহ্য মেনেই পান রক্ষা

করোনা ভাইরাসের আক্রমণ থেকে বাঁচতে হাত জোড় করুন, বললেন বাবা

Edited By: জয়িতা বসু | Updated By: Mar 17, 2020, 01:51 PM IST
হাত জোড় করে বাঁচুন করোনা থেকে, ভারতীয় ঐতিহ্য মেনেই পান রক্ষা

নিজস্ব প্রতিবেদন : ভারতীয় ঐতিহ্য নেমে নমস্কার করুন, করোনা ছড়াবে না। মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প থেকে শুরু করে প্রিন্স চার্লস, প্রত্যেকে এখন হাত জোড় করে নমস্কার করছেন। ভারতীয় ঐতিহ্য, সংস্কৃতি মেনে চললে তবেই করোনার আক্রমণ প্রতিহত করা যাবে। গানের মাধ্যমে এবার এমন বার্তাই দিলেন বাবা সেহগাল।

আরও পড়ুন : করোনার ভয়ে ত্রাহি ত্রাহি, বাড়িতে বন্দি বলিউড সেলেবরা
তিনি বলেন, মারণ ভাইরাসের সংক্রমণ থেকে বাঁচতে মাছ, মাংস নয়, বেশি করে ডাল, সবজি খান। ভিড়ের মধ্যে যাবেন না। এদেশ ওদেশ যাতায়াতও বন্ধ করে রাখুন আপাতত। তবেই করোনা সংক্রমণ থেকে রেহাই পাবেন বলে মন্তব্য করেন বাবা। করোনা নিয়ে সচেতনতা প্রচার করতে এভাবেই নতুন গান তৈরি করে সাধারণ মানুষকে সচেতন করার প্রচেষ্টা শুরু করে দিয়েছেন বাব সেহগাল। বাবার ওই গান প্রকাশ্যে আসতেই তা হু হু করে ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন : রোশনকে দিয়ে পায়ে ম্যাসাজ করালেন শ্রাবন্তী, ভাইরাল ভিডিয়ো

এদিকে এই প্রথম কেউ করোনা নিয়ে গান বাঁধলেন, এমন নয়। সোমবার নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ভিডিয়ো শেয়ার করেন আরবাজ খান। যেখানে করোনা নিয়ে জন সচেতনতা প্রচার করতে দেখা যায় এক যুবককে। পাশাপাশি মারণ ভাইরাসের সংক্রমণে ধর্মে ধর্মে বিভেদ সৃষ্টিকারীরা সব চুপ হয়ে গিয়েছেন বলেও গানের মাধ্যমে বলতে শোনা যায় ওই যুবককে।

.