গর্ভবতী যৌনকর্মী খুন থেকে রবীন্দ্র সরোবরে ভেসে ওঠা নাড়িভুড়ি, একাধিক খুনের তদন্তে 'লালবাজার'

শহরের বুকে ঘটে যাওয়া একের পর এক অপরাধমূলক ঘটনার গল্প নিয়েই তৈরি হয়েছে ওয়েব সিরিজ 'লালবাজার'।

Updated By: Jun 3, 2020, 05:50 PM IST
গর্ভবতী যৌনকর্মী খুন থেকে রবীন্দ্র সরোবরে ভেসে ওঠা নাড়িভুড়ি, একাধিক খুনের তদন্তে 'লালবাজার'

নিজস্ব প্রতিবেদন : মুন্সিগঞ্জে খুন গর্ভবতী যৌনকর্মী রুবিনা। আবার রবীন্দ্র সরোবরে ভেসে ওঠে মৃত মানুষের নাড়িভুড়ি। উত্তর কলকাতার এক সরু গলিতে আরও এক খুন। অন্যদিকে, পূর্ব বানতলায় মা, বাপ, ছেলে, মেয়ে কচুকাটা করা হয়। হাইওয়েতে কোনও এক সিরিয়াল কিলার দামি গাড়িতে ছেড়ে যায় বড়লোকের ছেলের দেহ। এভাবেই ঘটে যায় একের পর এক খুনের ঘটনা। এ যেন রক্তে আঁকা শহরের ভূগোল। শহরের বুকে ঘটে যাওয়া একের পর এক অপরাধমূলক ঘটনার গল্প নিয়েই তৈরি হয়েছে ওয়েব সিরিজ 'লালবাজার'।

তবে শুধু অপরাধমূলক গল্পই নয়, 'লালবাজার'-এ ফুটে উঠবে এক শহরে বহু জীবনের আনন্দ ও যন্ত্রণার গল্প। আইন ও অপরাধের বাইরে জীবনের মহা সমুদ্র ও তার উত্তর ঢেউ-এর গল্প।

আরও পড়ুন-কান চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হবে বাঙালি পরিচালক অনীক চৌধুরীর 'কাট্টি নৃত‍্যম'

সম্প্রতি, সুরিন্দর ফিল্মসের প্রযোজনায় আগামী ১৯ জুন থেকে Zee5-এ শুরু হতে চলেছে 'লালাবাজার' ওয়েব সিরিজটি। সম্প্রতি, মুক্তি পেয়েছে 'লালবাজার'-এর ট্রেলার। সব্যসাচী চক্রবর্তী, কৌশিক সেন, সৌরসেনী মৈত্র, অনির্বাণ চক্রবর্তী, বিদিপ্তা চক্রবর্তী, শান্তিলাল মুখোপাধ্যায় সহ আরও অনেক তারকাকেই এই ওয়েব সিরিজে দেখা যাবে।

আরও পড়ুন-আমফান বিধ্বস্ত সুন্দরবনে ত্রাণ পৌঁছে দিলেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়

'লালবাজার'-এর পরিচালকের ভূমিকায় রয়েছেন সায়ন্তন ঘোষাল, অ্যাসেসিয়েট ডিরেক্টর শুভদীপ ঘোষ। ওয়েব সিরিজটির চিত্রনাট্য লিখেছেন রঙ্গন চক্রবর্তী। সিনেমাটোগ্রাফির দায়িত্বে ছিলেন রম্যদীপ সাহা, সঙ্গীত পরিচালকের ভূমিকায় রয়েছেন দেবজ্যোতি মিশ্র। আর্টে ছিলেন ঋষি ও কস্টিউম ডিজাইন করেছেন সন্দীপ জয়সওয়াল।

আরও পড়ুন-সিনেমার শ্যুটিং শুরু কবে? বৈঠকে মত-পার্থক্য! আলোচনা ছেড়ে বেরিয়ে গেলেন পিয়া, পরমব্রত