ডাব্বুর লেন্সে ফের 'টপলেস' Kiara, বালুতটে নায়িকার সুপার হট অবতারে মজে ভক্তরা

সাদা-কালো ছবিতে উষ্ণতা ছড়ালেন কিয়ারা আডবানি

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jun 17, 2021, 04:05 PM IST
ডাব্বুর লেন্সে ফের 'টপলেস' Kiara, বালুতটে নায়িকার সুপার হট অবতারে মজে ভক্তরা

নিজস্ব প্রতিবেদন: বলিউডে ফোটোশুট ভাইরাল মানেই তা ডাব্বু রত্নানির লেন্সবন্দি। নতুন করে তা আর বলার অপেক্ষা রাখে না। তাঁর তোলা ছবিতে তৈরি হয় বলিউড ক্য়ালেন্ডার, এই ক্যালেন্ডার শুটিংয়ের জন্য় অধীর আগ্রহে অপেক্ষা করেন অমিতাভ, শাহরুখ, থেকে এই প্রজণ্মের তারকারা। কিছুদিন আগে টুপি দিয়ে ঢাকা সানি লিওনের ছবি ভাইরাল হয়। এবার সেই জুতোয় পা গলালেন কিয়ারা আডবানি।

আরও পড়ুন: সিক্ত Swastika-র জন্য শায়েরি লিখলেন Mir, দিলেন লভ ইমোজি

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by KIARA (@kiaraaliaadvani)

 

ডাব্বুর ক্য়ামেরায় ধরা দিলেন টপলেস' কিয়ারা কিয়ারা আডবানি (Kiara Advani)। নিজেই ইন্টাগ্রামে এই ছবি পোস্ট করলেন 'সুপার কিউট গার্ল' কিয়ারা। হ্য়া কমেন্ট সেকশনে এই আখ্যা দিয়েছেন তাঁর এক ভক্ত। অভিনেত্রীর খোলামেলা ছবি উষ্ণতা ছড়াচ্ছে নেটমাধ্যমে। হু হু করে ভাইরাল হয়েছে এই সাদা-কালো ছবি। নায়িকার চাহনি দেখে চোখ ফেরাতে পারছেন না নেটিজেনরা। সমুদ্র সৈকতে বালির উপর শুয়ে পোজ দিলেন নায়িকা। ছবিতে তাঁর ক্লিভেজ স্পষ্ট, লুক দিয়েছেন বলিউডের অন্যতম সেরা ফোটোগ্রাফারের দিকে। নেটদুনিয়া উষ্ণতার পারদ চড়ছে।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by KIARA (@kiaraaliaadvani)

ফ্য়াশন ফোটোগ্রাফার ডাব্বুর (Dabboo Ratnani) এই বিখ্যাত ক্যালেন্ডারের অংশ হতে বিভিন্ন সাহসী চ্যালেঞ্জ নিয়ে থাকেন অভিনেতারা। কিয়ারা তিন বছর ধরে সেই পথেই হাঁটছেন। এর আগেও পাতার আড়ালে নিজেকে ঢেকে লেন্সবন্দি হয়েছিলেন নায়িকা। সেই ছবিও ভাইরাল হয় সোশ্য়াল মিডিয়ায়। কনসেপ্ট চুরির অভিযোগ ওঠে ডাব্বু রত্নানির বিরুদ্ধেও। কিয়ারাকেও ট্রোলড হতে হয়। অবশেষে ডাব্বু রত্নানি নিজেই এই বিতর্ক শেষ করেন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)