মা হচ্ছেন বিদ্যা বালান! অন্তঃস্বত্তা অভিনেত্রী কি নিজেকে লুকিয়ে রাখছেন?

একটি ভিডিও থেকে গুঞ্জন শুরু হয়েছে

Updated By: Jul 31, 2018, 04:42 PM IST
মা হচ্ছেন বিদ্যা বালান! অন্তঃস্বত্তা অভিনেত্রী কি নিজেকে লুকিয়ে রাখছেন?

নিজস্ব প্রতিবেদন : এবার কি মা হতে চলেছেন বিদ্যা বালান? সম্প্রতি এমনই গুঞ্জন শুরু হয়েছে বলিউডে। যদিও অভিনেত্রী এ বিষয়ে কিন্তু মুখে কুলুপ এঁটেই রয়েছেন।

বিদ্যা বালানের অন্তঃস্বত্তা হওয়ার গুঞ্জনের সূত্রপাত একটি ভিডিও থেকে। বিদ্যা বালানের ফ্যান পেজ এবং মানব মানব মাংলানির ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সেই ভিডিওটি শেয়ার করা হয়। যেখানে স্বামী সিদ্ধার্থ রয় কাপুরের হাত ধরে ক্যামেরার সামনে পোজ দিতে দেখা যায় বিদ্যাকে। সিদ্ধার্থ এবং বিদ্যার সঙ্গে সেখানে হাজির ছিলেন অভিনেত্রী ভূমি পেদনেকরও।

আরও পড়ুন : বিদ্যা বালানের পারিশ্রমিক কত, শুনলে 'হাঁ' হয়ে যাবেন

পাপারাত্জির ক্যামেরার ফ্ল্যাশের সামনে বেশ হাসিমুখেই দাঁড়িয়ে থাকতে দেখা যায় বিদ্যা বালানকে। সালওয়ার কামিজ পরে হাসিমুখে বিদ্যা যখন ক্যামেরার সামনে পোজ দিতে শুরু করেন, তখন কিছুই সামনে আসেনি। কিন্তু, পাপারাত্জির কাছ থেকে বিদায় নেওয়ার সময় যখন হাঁটতে শুরু করেন বিদ্যা বালান, তা দেখেই গুঞ্জন শুরু হয়। বিদ্যা কি অন্তঃস্বত্তা হয়ে পড়েছেন, এমন প্রশ্ন উঠতে শুরু করে বিভিন্ন মহল থেকে। যদিও এ বিষয়ে এখনও মুখে টু শব্দ করেননি বলিউড অভিনেত্রী।

আরও পড়ুন : বিয়ের পরিকল্পনা পালটে ফেললেন প্রিয়াঙ্কা?

দেখুন সেই ভিডিও..

 

 

এদিকে তামিল অভিনেতা এনটিআর-এর বায়োপিকে অভিনয় করবেন বিদ্যা বালান। বর্ষীয়ান অভিনেতার বায়োপিকে তাঁর স্ত্রীর চরিত্রেই বলিউড অভিনেত্রী অভিনয় করবেন বলে শোনা যায়। এনটিআর-এর বায়োপিকের জন্য বিদ্যা বালান ১.৫ কোটি পারিশ্রমিক দাবি করেছেন বলেও শোনা যায়। এনটিআর-এর বায়োপিকে বিদ্যা বালানের পাশাপাশি রয়েছেন ‘বাহুবলী’ অভিনেতা রানা দাগগুবতীও।

.