close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

নানা পাঠেকর কি যৌন হেনস্থা করেছেন? কী বললেন সলমন

আইনিভাবে লড়াই করা উচিত বলে মন্তব্য করেন সলমন

Updated: Sep 28, 2018, 03:42 PM IST
নানা পাঠেকর কি যৌন হেনস্থা করেছেন? কী বললেন সলমন

নিজস্ব প্রতিবেদন : নানা পাঠেকরের বিরুদ্ধে যৌন হেনস্থার মত বিস্ফোরক অভিযোগে সরব হয়েছেন তনুশ্রী দত্ত। যা নিয়ে ইতিমধ্যেই বলিউডে জোর গুঞ্জন শুরু হয়েছে। যদিও তনুশ্রী দত্তের অভিযোগ একেবারে নস্যাত করে দিয়েছেন নানা পাঠেকর।

আরও পড়ুন : উরিতে শহিদ ১৯ জওয়ান, চোখে জল নিয়ে সার্জিক্যাল স্ট্রাইকে পাল্টা হামলা ভারতীয় সেনার, দেখুন ভিডিও

বলিউড অভিনেতা স্পষ্ট বলেন, তনুশ্রী দত্ত কী অভিযোগ করছেন, তা বুঝে উঠতে পারছেন না তিনি। শুধু তাই নয়, তনুশ্রী যদি এই ধরনের অভিযোগ করেন, তাহলে তাঁর কী-ই বা করার আছে বলেও পাল্টা প্রশ্ন করেন নানা। তবে তনুশ্রী দত্তের বিরুদ্ধে এবার আইনি নোটিস পাঠানো হবে বলেও হুমকি দিয়েছেন নানা পাঠেকরের আইনজীবী।

আরও পড়ুন : তনুশ্রীকে যৌন হেনস্থা, কী বললেন আমির, অমিতাভ

এদিকে তনুশ্রী দত্ত যেভাবে নানা পাঠেকরের বিরুদ্ধে ফুঁসে উঠছেন, তাতে বলিউড সেলিব্রিটিরা কার্যত দু’ভাগ হয়ে গিয়েছেন। এ বিষয়ে সলমন খান-কে জিজ্ঞাসা করা হলে বলিউড ‘ভাইজান’ বলেন, কী হচ্ছে, তা জানেন না তিনি। কী হচ্ছে সেটা আগে বুঝতে দিন। তবে আইন এই বিষয়টি সবচেয়ে ভাল হ্যান্ডেল করতে পারবে বলেও মন্তব্য করেন সলমন খান। যদিও নানা পাঠেকরের আইনি নোটিস পাঠানোর বিষয়ে এখনও পর্যন্ত কোনও পাল্টা মন্তব্য করেননি তনুশ্রী দত্ত।

আরও পড়ুন : এক নাগাড়ে চুম্বন! চরম সিদ্ধান্ত নিলেন ইমরান হাসমি

অন্যদিকে ‘ঠাগস অফ হিন্দোস্তান’-এর ট্রেলর লঞ্চ অনুষ্ঠানে নানা পাঠেকর বিতর্ক নিয়ে প্রশ্ন করা হয় অমিতাভ বচ্চন এবং আমির খান-কে। প্রশ্ন শুনে বিগ বি বলেন, তিনি তনুশ্রী দত্ত-ও নন, নানা পাঠেকরও নন। তাই এ বিষয়ে কীভাবে কোনও মন্তব্য করবেন। পাশাপাশি আমির খান বলেন, নানা পাঠেকরের সম্পর্কে কী অভিযোগ রয়েছে, তা জানেন না। কিন্তু, যদি এই ধরনের কোনও ঘটনা সত্যিই ঘটে থাকে, তাহলে অবশ্যই এর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া উচিত বলে স্পষ্ট জানান তিনি।