Raj Kundra-র পর্নোগ্রাফি অ্যাপ দেখেছেন Mika Sing, এবার মুখ খুললেন গায়ক

এবার এই মামলায় মুখ খুললেন জনপ্রিয় পাঞ্জাবি গায়ক মিকা সিং

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 21, 2021, 01:16 PM IST
Raj Kundra-র পর্নোগ্রাফি অ্যাপ দেখেছেন Mika Sing, এবার মুখ খুললেন গায়ক

নিজস্ব প্রতিবেদন : পর্ন ছবি বানানোর অভিযোগে রাজ কুন্দ্রার (Raj Kundra) গ্রেফতারির পর থেকে গোটা বি-টাউনে হইচই পড়ে গিয়েছে। এবার এই মামলায় মুখ খুললেন জনপ্রিয় পাঞ্জাবি গায়ক মিকা সিং (Mika Sing)। রাজের অ্যাপের ভিডিয়ো তিনি দেখেছেন বলে জানিয়েছেন মিকা।

পাপারাৎজি ভাইরাল ভায়ানির ইনস্টাগ্রামের মাধ্যমে সামনে এসেছে মিকা সিয়ের (Mika Sing) বক্তব্য। তাঁর কথায়,  ''রাজ কুন্দ্রা ভালো মানুষ। ওই অ্যাপটির সম্পর্কে আমার বিশেষ কোনও জ্ঞান নেই। তবে আমি যে অ্যাপটি দেখেছিলাম, তাতে তেমন কিছুই ছিল না। আশাকরি সত্য প্রকাশ্যে আসবে। দেখা যাক কী হয়।''

আরও পড়ুন-'বলিউড ইন্ডাস্ট্রি আসলে নর্দমা, সব নোংরামি সামনে আনব' পর্নকাণ্ডে বিস্ফোরক Kangana

এদিকে সোমবার রাজ কুন্দ্রা (Raj Kundra)কে গ্রেফতারির পর তাঁকে মুম্বইয়ের এসপ্ল্যানেড আদালতে তোলা হয়। রাজের জামিনের আবেদন খারিজ করে দিয়ে আগামী ২৩শে জুলাই পর্যন্ত পুলিস হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৪২০ (প্রতারণা) ২৯২ এবং ২৯৩ ( অশ্লীল ছবি ও বিজ্ঞাপন তৈরি) ধারায় মামলা দায়ের হয়েছে। তবে শুধু রাজ নন, তাঁর সঙ্গে পুলিস হেফাজতে রয়েছেন রায়ান থর্প। 

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)