মীরের সঙ্গে ঘনিষ্ঠ স্বস্তিকা, তবে কি নতুন প্রেম!

হাসতে হাসতে লুটিয়ে পড়ছেন স্বস্তিকা। আর তাঁকে পিছন থেকে জাপটে ধরে রয়েছেন মীর। হ্যাঁ, ঠিকই চিনেছেন। আমি সঞ্চালক মীরের কথাই বলছিলাম। আর এই ছবিই সোশ্যাল সাইটে শেয়ার করেছেন স্বস্তিকা। পাশে আবার লাভ সাইনও দিয়েছেন। কিন্তু কী এমন ব্যাপার হঠাৎ মীরের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় ধরা পড়লেন স্বস্তিকা। তবে কি নতুন প্রেম!

Updated By: Feb 6, 2018, 06:59 PM IST
মীরের সঙ্গে ঘনিষ্ঠ স্বস্তিকা, তবে কি নতুন প্রেম!

নিজস্ব প্রতিবেদন: হাসতে হাসতে লুটিয়ে পড়ছেন স্বস্তিকা। আর তাঁকে পিছন থেকে জাপটে ধরে রয়েছেন মীর। হ্যাঁ, ঠিকই চিনেছেন। আমি সঞ্চালক মীরের কথাই বলছিলাম। আর এই ছবিই সোশ্যাল সাইটে শেয়ার করেছেন স্বস্তিকা। পাশে আবার লাভ সাইনও দিয়েছেন। কিন্তু কী এমন ব্যাপার হঠাৎ মীরের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় ধরা পড়লেন স্বস্তিকা। তবে কি নতুন প্রেম!

আরে না, প্রেমের গল্প একটা আছে বটে তবে সেসবই  ফিল্মি দুনিয়ায়। সত্রাজিৎ সেন পরিচালিত মীর ও স্বস্তিকার আপকামিং বাংলা ছবি 'মাইকেল'এ মীরের স্ত্রী শিঞ্জিনীর ভূমিকায় দেখা যাবে 'উমা বৌদি' স্বস্তিকা মুখোপ্যায়কে। আর এছবি সেই 'মাইকেল'এরই। ছবির এই শর্টটা স্বস্তিকার যে বেশ পছন্দের তা নিজের টুইটার হ্যান্ডেলে নিজেই স্বীকার করে নিয়েছেন স্বস্তিকা।  এই ছবিতে স্বস্তিকাকে দেখা যাবে রোজগেরে গৃহিনীর ভূমিকার। তবে রোজগেরে হলেও স্বস্তিকার লুক এখানে এক্কেবারে আটপৌরে। শিঞ্জিনীর (স্বস্তিকা) স্বামী মাইকেল (মীর) একজন। ভীষণ আপনভোলা একজন মানুষ। তাই সংসার সামলানোর ভার পড়েছে শিঞ্জিনীর কাঁধে।  

তবে শুধু স্বস্তিকাই নয়। এই ছবিতে মাইকেলের জীবনে দেখা যাবে একাধিক নারীকে। যাঁদের কারণেই বদলে যাবে মাইকেল-শিঞ্জিনীর রসায়ন (মীর, স্বস্তিকা)। এই চার মহিলার মধ্যে মেহের খান্নার চরিত্রে তনুশ্রী চক্রবর্তীকে, আইপিএস অফিসার টিনার চরিত্রে দেখা যাবে অরুণিমা ঘোষকে। আর মাইকেলের পার্সোনাল অ্যাসিসট্যান্ট রানির ভূমিকায় দেখা যাবে সায়নী দত্তকে। 

আর এই ছবিতে অন্যতম প্রধান চরিত্রে অভিনয় করবেন সৌমিত্র চট্টোপাধ্যায়। তাঁর চরিত্রের নাম ময়ূরবাহন চ্যাটার্জি। তিনি একজন অভিনেতা। যিনি অ্যালকোহলিক, এবং নারীসঙ্গলোভী। তবে মাইকেলের গল্প কীভাবে এগোবে তা জানতে হলে অপেক্ষা করতে হবে ৯ ফেব্রুয়ারি পর্যন্ত।

 

  

আরও পড়ুন- পাঁচতারা নয়, কেন ইন্দ্রপুরীতেই ভরসা প্রসেনজিতের