Mithun Chakraborty Exclusive: ‘প্রজাপতি’র সাফল্যের পর ফের বাংলা ছবিতে মিঠুন...

Mithun Chakraborty: এক বিপ্লবীর চরিত্রে অভিনয় করবেন মিঠুন চক্রবর্তী। চিত্রনাট্য লেখার জন্য অনেকটা সময় চেয়ে নিয়েছিলেন পরিচালক। ছবির বাজেটও অন্যান্য বাংলার ছবির তুলনায় বেশি, ফলে একাধিক প্রযোজক থাকবে। খুব তাড়াতাড়ি শ্যুটিং শুরু করবেন পরিচালক। 

Mithun Chakraborty Exclusive: ‘প্রজাপতি’র সাফল্যের পর ফের বাংলা ছবিতে মিঠুন...

Mithun Chakraborty, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বহু বছর পর প্রজাপতির হাত ধরে বাংলা ছবিতে ফিরেছেন মিঠুন চক্রবর্তী। ছবির মুক্তির প্রথমদিন থেকেই এই ছবি নিয়ে তৈরি হয় বিতর্ক, শুরু হয় রাজনৈতির তরজা। তবে সেই সব বিতর্ক পিছনে ফেলে  বক্স অফিসে ইতিহাস তৈরি করেছে ‘প্রজাপতি’। ছবিতে বাবা ছেলের চরিত্রে অভিনয় করেছেন মিঠুন ও দেব। বাস্তবে তাঁদের একে অপরের সঙ্গে ভালো সম্পর্কের প্রতিফলনই দেখা গেছে পর্দায়। মিঠুন-দেবের রসায়ন,  ছবিতে সব অভিনেতাদের অভিনয় মন ছুঁয়ে গিয়েছে দর্শকের। এবার ফের নয়া আরেক বাংলা ছবিতে দেখা যাবে মিঠুন চক্রবর্তীকে। জাতীয় পুরস্কারপ্রাপ্ত ছবি 'সহজ পাঠের গপ্পো'র পরিচালক মানস মুকুল পালকে কথা দিয়েছেন বর্ষীয়ান অভিনেতা। মানস মুকুলের আগামী ছবিতেই দেখা যাবে তাঁকে। এই ছবিতে এমন এক চরিত্রে দেখা যাবে তাঁকে, যা আগে কখনও করেননি তিনি, এমনটাই দাবি অভিনেতার।

আরও পড়ুন- The Romantics trailer: প্রকাশ্যে ‘দ্য রোমান্টিকস’-এর ট্রেলার, একসঙ্গে হাজির অমিতাভ-শাহরুখ-রণবীর

জি ২৪ ঘণ্টাকে দেওয়া এক্সক্লুসিভ সাক্ষাৎকারে মিঠুন চক্রবর্তী জানান, ‘প্রজাপতির সাফল্য আমায় অনেক কিছু দিয়েছে। স্টারডামের এক অন্য মাত্রায় পৌঁছে দিয়েছে আমায় যা আমি ভাষায় প্রকাশ করতে পারব না। এখনও হাউজফুল যাচ্ছে, প্রতিক্রিয়া পাচ্ছি আমি। এরপর মানস মুকুল পালকে কথা দিয়েছি ওর ছবি করব। আর দেব আর অতনু আমায় ছাড়বে না, ওদের সঙ্গেও কাজ করতে হবে। অবশ্য গল্প এখনও শোনায়নি। হিন্দি ছবিরও কয়েকটা কমিটমেন্ট রয়েছে।'

পরিচালক মানস মুকুল পাল আগেই জানিয়েছিলেন দীনেশ গুপ্তর বায়োপিক তৈরি করছেন তিনি। সেই ছবিতেই এক বিপ্লবীর চরিত্রে অভিনয় করবেন মিঠুন চক্রবর্তী। চিত্রনাট্য লেখার জন্য অনেকটা সময় চেয়ে নিয়েছিলেন পরিচালক। ছবির বাজেটও অন্যান্য বাংলার ছবির তুলনায় বেশি, ফলে একাধিক প্রযোজক থাকবে। খুব তাড়াতাড়ি শ্যুটিং শুরু করবেন পরিচালক মানস মুকুল পাল। তার আগে একটু সময় নিচ্ছেন যাতে সবকিছু সঠিকভাবে পর্দায় তুলে ধরতে পারেন।

আরও পড়ুন- Shah Rukh Khan| KGF: ‘পাঠান’-এর অবিশ্বাস্য সাফল্য, শাহরুখের শরণাপন্ন টিম কেজিএফ?

সম্প্রতি 'ডান্স বাংলা ডান্স' এ ফিরেছেন মহাগুরু মিঠুন চক্রবর্তী। শ্যুটিং শুরু হয়ে গিয়েছে ইতোমধ্যেই। এই ডান্স রিয়্যালিটি শোয়ের পরিচালক মিঠুনের শেষ রিলিজ ছবি প্রজাপতির পরিচালক অভিজিত্‍ সেন। এই সিজনে বিচারকের আসনে থাকছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়, শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং মৌনী রায়। সঞ্চালনায় অঙ্কুশ হাজরা। মিঠুন চক্রবর্তীর সঙ্গে খুনসুটি লেগেই রয়েছে তাঁর। নিজের গানে পারফর্ম করে নস্টালজিক হয়ে  পড়েন মিঠুন চক্রবর্তী। পাশাপাশি শ্রীভল্লী গানেও শ্রাবন্তী, শুভশ্রী ও মৌনী রায়কে সঙ্গে নিয়ে অঙ্কুশকে টেক্কা দেন মিঠুন। প্রথম এপিসোড জমজমাট। নাচে গানে মাতিয়ে দিলেন মহাগুরু। তবে ছোটপর্দার পাশাপাশি তাঁকে বড়পর্দায় দেখতেও মুখিয়ে রয়েছে দর্শক। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.