সলমনের ভাগ্নের সঙ্গে কী করছেন ধোনি কন্যা?

 দুই জগতের তারকা সন্তানদেরও মাঝে মধ্যেই একসঙ্গে দেখা যায়। 

Updated: Sep 1, 2018, 06:11 PM IST
সলমনের ভাগ্নের সঙ্গে কী করছেন ধোনি কন্যা?

নিজস্ব প্রতিবেদন:  আজকাল বলিউডের তারকাদের থেকে বেশি সংবাদমাধ্যমের খবরের পাতায় উঠে আসে তারকা সন্তানরা। একই ঘটনা দেখা যায় ক্রিকেট তারকাদের ও তাঁদের সন্তানদের ক্ষেত্রেও। আবার মাঝে মধ্যেই মিলেমিশে একাকার হয় বিনোদন ও ক্রিকেট দুনিয়া। দুই জগতের তারকা সন্তানদেরও মাঝে মধ্যেই একসঙ্গে দেখা যায়। 

শনিবারই সলমনের বোন অর্পিতা খান শর্মা, তাঁর ছেলে আহিলের সঙ্গে ধোনি কন্যা জিভার একটি ছবি সোশ্যাল সাইটে শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে আহিলে সরল মনে দুহাতে জড়িয়ে রয়েছেন ধোনি কন্যা জিভা। প্রসঙ্গত, সলমনের সঙ্গে মহেন্দ্র সিং ধোনির বিশেষ বন্ধুত্বের কথা অনেকেরই জানা। আর সলমনের দৌলতেই তাঁর বোন অর্পিতা খান শর্মার সঙ্গেও বেশ ভালো বন্ধুত্ব রয়েছে ধোনির স্ত্রী সাক্ষী ধোনির। সম্প্রতি সাক্ষীর সঙ্গে দেখা করেছিলেন অর্পিতা। আর তাঁদের সঙ্গেই ছিল তাঁদের দুই আদরের সন্তান জিভা ও আহিল। মায়ের গল্প আড্ডার মাঝেই আহিলের সঙ্গে খেলায় মেতেছিল জিভা। 

আরও পড়ুন-রাজকুমার-শ্রদ্ধার 'স্ত্রী'র প্রথম দিনের বক্স অফিস কালেকশন কত জানেন?

দেখুন সেই ছবি...

একটি বল নিয়ে দিব্যি সেটা মুখেই পুড়ে দিল সলমনের আদরের ভাগ্নে আহিল।

আরও পড়ুন-মহিলা পরিচালকের সঙ্গে কাজ করতে চান না সোনু, অভিযোগ কঙ্গনার

প্রসঙ্গ আদরের বোন অর্পিতার সন্তান আহিল শর্মাও যে সলমনের ভীষণ আদরের তা আর বলার অপেক্ষা রাখে না। এককথায় বলা যায় সলমনের চোখের মণি সে। আহিলের জন্মের পর হাসপাতাল থেকে সলমন নিজে গিয়ে তাঁকে বাড়িতে এনেছিলেন। তারপর থেকে মামু সলমনের কোলে পিঠে করেই বড় হচ্ছে আহিল। আহিলের জন্মদিনের দুবছরই বড় করে সেলিব্রেশনের আয়োজন করেন সলমন নিজেই। সলমন ছোট্ট আহেল কে ডাকেন 'সুপার শর্মা' বলে। অন্যদিকে ক্রিকেটের সংস্পর্শে বড় হচ্ছে ধোনি আদরের কন্যা জিভা। আইপিএলের সময় জিভার সঙ্গে ধোনির পোস্ট করা বিশেষ ভিডিও ভাইরাল হয়েছিল।