Shilpa Shetty: বয়ান রেকর্ড করল মুম্বই ক্রাইম ব্রাঞ্চ, তারপরেই এল শিল্পার টুইট

শিল্পাকে জিজ্ঞাসাবাদ করার সময়ে রাজ কুন্দ্রাও উপস্থিত ছিলেন।

Updated By: Jul 23, 2021, 09:53 PM IST
Shilpa Shetty: বয়ান রেকর্ড করল মুম্বই ক্রাইম ব্রাঞ্চ, তারপরেই এল শিল্পার টুইট

নিজস্ব প্রতিবেদন- মুম্বই ক্রাইম ব্রাঞ্চের আধিকারিকেরা রেকর্ড করলেন রাজ-ঘরণী শিল্পা শেট্টি কুন্দ্রার। সূত্রের খবর, শুক্রবার শিল্পাকে 'কেনরিন' নামক একটি সংস্থা নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। এই 'কেনরিন' সংস্থাই  'হটশটস' অ্যাপটি তৈরি করে। শিল্পার কাছ থেকে এই সংস্থা, তার কর্মপদ্ধতি এবং তার আর্থিক লেনদেন নিয়েই জানতে চান গোয়েন্দারা। সূত্র আরও বলছে, এই 'কেনরিন' সংস্থার সঙ্গে কুন্দ্রাদের যোগাযোগ নিয়েও প্রশ্ন করা হয় রাজ-পত্নীকে। প্রায় ৫ ঘণ্টা ধরে চলে এই জিজ্ঞাসাবাদ। শিল্পাকে জিজ্ঞাসাবাদ করার সময়ে রাজ কুন্দ্রাও উপস্থিত ছিলেন।

'কেনরিন' ছাড়াও ভিয়ান ইন্ডাস্ট্রিজ নিয়েও প্রশ্ন করেন গোয়েন্দারা। শিল্পার কাছে জানতে চাওয়া হয় যে, ২০২০র ডিসেম্বর মাসে তিনি কেন ভিয়ান ইন্ডাস্ট্রিজের ডিরেক্টর পদ থেকে পদত্যাগ করেন। সংস্থার সঙ্গে সব সম্পর্ক কেন ত্যাগ করেন শিল্পা, তাই খতিয়ে দেখা হচ্ছে বলে খবর। ৫ ঘণ্টার জেরায় অবশ্যই উঠে আসে নীল ছবির শুটিং নিয়ে নানা প্রশ্নও। শিল্পা তার উত্তরে যা বলেছেন, তাকে প্রাথমিক বয়ান হিসাবে রেকর্ড করে নিয়ে গিয়েছেন গোয়েন্দারা।

আরও পড়ুন: Raj Kundra-র পুলিস হেফাজতের মেয়াদ ২৭ জুলাই পর্যন্ত বাড়ালো আদালত

এরই মধ্যে ঘণ্টা দুয়েক আগে শিল্পা শেট্টির টুইটার হ্যান্ডেল থেকে তাঁর ছবি 'হাঙ্গামা টু' নিয়ে টুইট করা হয়। নায়িকার জবানিতে বলা হয়েছে,'একটি ছবি অনেক মানুষের পরিশ্রমের ফল, তাই সকলকে অনুরোধ করছি ছবিটি দেখবার জন্য'।

 

 

 

বেশ কিছু বছর পর বলিউড ছবিতে ফিরলেন শিল্পা। ছবির 'চুরা কে দিল মেরা' গানের ভিডিও ভাইরাল হয়ে যায়। ছবিটি শুক্রবারই ডিজনি হট স্টারে প্রকাশ পেয়েছে। রাজ কুন্দ্রার গ্রেফতারির খবরের পরেই 'হাঙ্গামা টু' প্রযোজনা সংস্থার তরফ থেকে জানানো হয় যে কোনও পরিস্থিতিতেই ছবির মুক্তি পিছোবে না। সেই মত শুক্রবারই ছবি রিলিজ করল। তাঁর অনুরাগীদের ছবির পাশে থাকার অনুরোধ জানান শিল্পা শেট্টি কুন্দ্রা।