অভিনয় জীবন কি শেষ? ছেটে ফেলা হল নানা পাঠেকরকে

কোনও মন্তব্য করেননি নানা 

Updated By: Nov 1, 2018, 12:54 PM IST
অভিনয় জীবন কি শেষ? ছেটে ফেলা হল নানা পাঠেকরকে

নিজস্ব প্রতিবেদন : 'হাউজফুল ৪' থেকে বাদ পড়লেন নানা পাঠেকর। তাঁর জায়গায় নিয়ে আসা হচ্ছে 'বাহুবলী' অভিনেতা রানা দাগগুবতীকে। তনুশ্রী দত্ত বিতর্কের জেরেই শেষ পর্যন্ত 'হাউজফুল ৪' থেকে বাদ পড়েন নানা। যা নিয়ে ইতিমধ্যে জোর জল্পনা শুরু হয়েছে। 

আরও পড়ুন : এ যেন 'তুঘলকি' চাল, বিয়েতে রণবীর-দীপিকা কি করছেন জানেন?
শোনা যাচ্ছিল, 'হাউজফুল ৪'-এ নানা পাঠেকরের জায়গায় আসতে পারেন অনিল কাপুর। আনা হতে হতে পারে সঞ্জয় দত্তকেও। কিন্তু, জল্পনার অবসান ঘটিয়ে এবার নানার জায়গায় আসছেন রানা দাগগুবতী।

আরও পড়ুন : সলমনের হাতে মারধর থেকে অমিতাভের সঙ্গে সম্পর্কের গুঞ্জন, বিতর্ক পিছু ছাড়ে না ঐশ্বর্যের
'মুম্বই মিরর'-কে দেওয়া এক সাক্ষাতকারে 'হাউজফুল ৪' নিয়ে মুখ খোলেন দক্ষিণী অভিনেতা। তিনি বলেন, দক্ষিণী সিনেমা জগত থেকে বেরিয়ে অন্য কাজ করার জন্য সব সময় উত্সুক তিনি। শুধু তাই নয়, অক্ষয় কুমারের সঙ্গে স্ক্রিন শেয়ারের সুযোগ পেয়ে তিনি খুশি বলেও জানান রানা।

আরও পড়ুন : কিছু বুঝে ওঠার আগেই শরীর নিয়ে টানাহেঁচড়া, দাবি জনপ্রিয় অভিনেত্রীর
এদিকে 'মি টু' ঝড়ের দাপটে আগেই 'হাউজফুল ৪' থেকে বাদ পড়েন সাজিদ খান। যাঁদের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ রয়েছে, যতক্ষণ না পর্যন্ত আদালত থেকে তাঁদের ক্লিনচিট  দেওয়া হচ্ছে, ততক্ষণ পর্যন্ত তাঁদের সঙ্গে কাজ করবেন না বলে স্পষ্ট জানিয়ে দেন অক্ষয় কুমার। নিজের সোশ্যাল হ্যান্ডেলেও নিজের মতামতকে স্পষ্ট করে দেন আক্কি। এরপরই 'হাউজল ৪' থেকে নিজের মত করেই সরে দাঁড়ান পরিচালক সাজিদ খান। আর এবার সাজিদ খানের পর 'হাউজফুল ৪' থেকে বাদ পড়লেন নানা পাঠেকরও। প্রসঙ্গত, 'মি টু' ঝড়ে নানা পাঠেকরের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ করার পর তনুশ্রীর পাশে দাঁড়ান অক্ষয়-পত্নী টুইঙ্কেল খান্না। কিন্তু, এত কিছুর পরও অক্ষয় কুমার কেন নানা পাঠেকরের সঙ্গে কাজ করছেন, তা নিয়ে প্রশ্ন তোলেন তনুশ্রী। যদিও এ বিষয়ে পাল্টা মুখ খোলেননি নানা। 

আরও পড়ুন : নানার বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ, এ কী করলেন তনুশ্রী দত্ত?
এদিকে নানা পাঠেকরের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগের পর একের পর এক বিতর্কের মুখে পড়তে হয় তনুশ্রী দত্তকে। কখনও রাখি সাওয়ান্তের বাক্যবাণে বিধ্বস্ত হয়ে যান তিনি, আবার কখনও সংবাদমাধ্যমের একাধিক প্রশ্নের দাপটে অস্বস্তির মধ্যে পড়েন বাঙালি অভিনেত্রী। আর তার জেরেই শেষ পর্যন্ত বেশ কিছুদিন সোশ্যাল মিডিয়া থেকে দূরে সরে থাকার সিদ্ধান্ত নেন তনুশ্রী। এই মুহূর্তে পুনেতে রয়েছেন তিনি। আর সেখানেই যোগ, ধ্যানের মাধ্যমে মনসংযোগ করার চেষ্টা করছেন। শুধু সোশ্যাল মিডিয়া নয়, এই মুহূর্তে নিজের মোবাইল ফোনের কাছ থেকেও দূরে সরে রয়েছেন তনুশ্রী দত্ত।

.