'নেহার স্বামী ছাড়া নেই অন্য পরিচয়', জোরদার সমালোচনার মুখে রোহনপ্রীত

কোনও মন্তব্য করেননি রোহনপ্রীত সিং 

Edited By: জয়িতা বসু | Updated By: Nov 27, 2020, 08:19 PM IST
'নেহার স্বামী ছাড়া নেই অন্য পরিচয়', জোরদার সমালোচনার মুখে রোহনপ্রীত
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: ​বিয়ের পর মধুচন্দ্রিমার জন্য সোজা দুবাইতে উড়ে যান দুজনে। দুবাইয়ের অন্যতম বিলাসবহুল হোটেল থেকে হানিমুন সেরে ফেরার পর রিয়্যালিটি শোয়ের শ্যুটিং শুরু করেছেন নেহা কক্কর। নেহা যখন রিয়্যালিটি শোয়ের শ্যুটিং নিয়ে ব্যস্ত, সেই সময় গায়িকার স্বামী রোহনপ্রীত সিংকে নিয়ে সমালোচনা শুরু করেন নেট জনতার একাংশ।

আরও পড়ুন : গুজরাতের মৌলানা সাঈদের সঙ্গে বেড়াতে বের হলেন সানা খান, ভাইরাল ভিডিয়ো

সম্প্রতি মুম্বইয়ের একটি স্যালোঁর বাইরে দেখা যায় রোহনপ্রীত সিংকে। যেখানে গাড়ি থেকে নামতে দেখা যায় রোহনকে। গাড়ি থেকে নামার পরপরই রোহনকে ডাকতে শুরু করেন পাপারাৎজি। রোহনও হাসি মুখে ক্যামেরার সামনে পোজ দেন। ওই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই রোহনপ্রীত সিংকে সামলোচনা শুরু করেন নেট জনতার একাংশ।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

নেহার স্বামী ছাড়া রোহনপ্রীত সিংয়ের অন্য কোনও পরিচয় নেই বলে মন্তব্য করতে শুরু করে অনেকে। শুধু তাই নয়, নেহার জন্যই এবার থেকে রোহনকেও ক্যামেরার লেন্সবন্দি করতে হবে বলেও নেটিজেনদের কেউ কেউ মন্তব্য করেন। যদিও নেহা কক্কর বা রোহনপ্রীত সিং এ বিষয়ে পালটা কোনও মন্তব্য করেননি।

রোহনপ্রীত সিংয়ের সঙ্গে বিয়ে নিয়ে বারবার বিভিন্ন ধরনের কটাক্ষের মুখে পড়তে হয়েছে নেহা কক্করকে। ৩২ বছরের নেহা কীভাবে ২৫ বছরের রোহনকে বিয়ে করছেন, তা নিয়ে অনেকে প্রশ্ন করেন। কেউ কেউ আবার বলতে শুরু করেন, বিয়ের সময় প্রিয়াঙ্কা, দীপিকা এবং অনুষ্কার পোশাক নকল করেছেন নেহা। সবকিছু মিলিয়ে রোহনপ্রীতের সঙ্গে বিয়ের ঘোষণার পর থেকেই নেহা কক্করকে বিভিন্ন ধরনের কটাক্ষের মুখে পড়তে হয়েছে বিভিন্ন সময়ে। 

প্রসঙ্গত, 'নেহু দ্যা বিয়া' নামে একটি মিউজিক অ্যালবামের শ্যুটিংয়ের সময়ই রোহনপ্রীতের সঙ্গে নেহা কক্কর সম্পর্কে জড়ান বলে জানা যায়।

.