Abu Jani Sandeep Khosla-র 'ইনটু দ্য লাইটে' ব্রেলেটে 'হট' Nora Fatehi

 সম্প্রতি ইনস্টাগ্রামে BTS (পর্দার আড়ালে) ভিডিও এবং ছবিগুলি শেয়ার করেছেন নোরা।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 26, 2021, 08:54 PM IST
Abu Jani Sandeep Khosla-র 'ইনটু দ্য লাইটে' ব্রেলেটে 'হট' Nora Fatehi

নিজস্ব প্রতিবেদন : নৃত্যশিল্পী থেকে ধীরে ধীরে অভিনেত্রী হয়ে উঠেছেন। সম্প্রতি টেক্কা ডিজাইনার আবু জানি এবং সন্দীপ খোসলার প্রথম ফ্যাশন ফিল্ম ইনটু দ্য লাইটের ( Into the Light) অংশীদার হয়েছেন নোরা ফাতেহি (Nora Fatehi)। সম্প্রতি ইনস্টাগ্রামে BTS (পর্দার আড়ালে) ভিডিও এবং ছবিগুলি শেয়ার করেছেন নোরা।

নোরা ফাতেহি (Nora Fatehi)র শেয়ার করা ছবিতে ব্রালেট টপ এবং থাই হাই স্লিট লেহেঙ্গা স্কার্টে দেখা গেল। সঙ্গে নোরা পরেছিলেন সুন্দর একটি নেকপিস ও কানের দুল। সব মিলিয়ে পোশাকের সঙ্গে নোরার চেহারায় রাজকীয়তা চোখে পড়েছে। ডিজাইনার আবু জানি এবং সন্দীপ খোসলা (Abu Jani Sandeep Khosla )ও ইনস্টাগ্রামে নোরার সঙ্গে নিজেদের ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছিলেন, 'এন্টার দ্য ড্রিম'।

আরও পড়ুন-'সৌন্দর্য বেড়েই চলেছে' বললেন Raj, Swastika-র উত্তর, 'স্বপ্ন পূরণের সময় এসেছে'

ইনস্টাগ্রামে উঠে আসা আরও একটি ভিডিয়োতে ডিজাইনার আবু জানি এবং সন্দীপ খোসলা (Abu Jani Sandeep Khosla )র সঙ্গে  'এন্টার দ্য ড্রিম' নিয়ে সেলিব্রেট করতেও দেখা গেছে নোরাকে। কেক কেটে চলেছে সেলিব্রেশন। 

প্রসঙ্গত, নোরা ফাতেহি (Nora Fatehi) হলেন একজন কানাডিয়ান নৃত্যশিল্পী। সম্প্রতি অভিনেত্রী হিসাবে নোরা 'ভূজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়া' এবং 'স্ট্রিট ড্যান্সার থ্রিডি' এর মতো ছবিতে কাজ করেছেন। শীঘ্রই তাঁকে দেখা যাবে জন আব্রাহাম অভিনীত ‘সত্যমেব জয়তে ২’ ছবিতে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)