close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

নীল ছবিতে রোজগার ছিল বেশ কম, প্রকাশ্যে আনলেন প্রাক্তন পর্নস্টার মিয়া খালিফা

 রোজগার নিয়ে মানুষের সমস্ত ভুল ধারনায় ভেঙে দিয়েছেন মিয়া। 

Updated: Aug 14, 2019, 12:12 PM IST
নীল ছবিতে রোজগার ছিল বেশ কম, প্রকাশ্যে আনলেন প্রাক্তন পর্নস্টার মিয়া খালিফা

নিজস্ব প্রতিবেদন: পর্ন ছবিতে অভিনয় করেই সবথেকে বেশি পরিচিতি পেয়েছেন। তবে এই ছবির দুনিয়ায় কাজ করে সেভাবে টাকা রোজগার করতে পারেননি। সম্প্রতি, এক সাক্ষাৎকারে পর্ন ছবিতে অভিনয় ও রোজগার নিয়ে মানুষের সমস্ত ভুল ধারনায় ভেঙে দিয়েছেন মিয়া। 

সাক্ষাৎকারের বেশকিছু অংশ নিজের টুইটার হ্যান্ডেলে শেয়ার করেছেন প্রাক্তন পর্ন স্টার। যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। মিয়ার কথায়, মানুষের ধারনা পর্ন ছবিতে অভিনয় করে আমি হয়ত মিলিয়ন ডলার রোজগার করেছি। তবে এমনটা এক্কেবারেই সত্যি নয়। পর্ন ছবিতে অভিনয় করে তাঁর রোজগার মাত্র ১২ ডলার অর্থাৎ যা ভারতীয় মুদ্রায় দাঁড়াচ্ছে ৮.৭৫ লক্ষ টাকা। মিয়ার কথায়, পর্ন  দুনিয়া ছাড়ার পরও পর্নস্টার হিসাবে নিজের ইমেজ থেকে বেরিয়ে আসা সত্যিই কঠিন ছিল। গত ৫ বছর হল এই দুনিয়া থেকে বের হয়ে আসার পরও সার্চিংয়ে আমার নাম বারবার উঠে আসে। আর সেকারণেই অনেকের ধারনা হয়ত আমি এখনও পর্ন ছবিতে কাজ করি।

আরও পড়ুন-মহারাষ্ট্রের বন্যা দুর্গতদের পাশে রীতেশ-জেনেলিয়া, পাঠালেন ২৫ লক্ষ টাকা অনুদান

মিয়ার আরও জানান, পর্ন ছাড়ার পর কাজ পেতে ভীষণই সমস্য হয়েছিল, কারণ তাঁর বায়োডাটায় তখন বেশকিছুটা গ্যাপ পড়ে গিয়েছিল। তবে পর্ন ছাড়ার পরও বেশ কয়েকবার পুরনো কিছু ভিডিয়োর লিঙ্ক শেয়ার করে বেশকিছু টাকা রোজগার করেছিলেন বলে জানান মিয়া। তিনি জানান, ২০১৪র অক্টোবরে প্রথম পর্ন ছবিতে তিনি কাজ করেন। তারপর মাত্র কয়েকমাসই তিনি এই দুনিয়ায় কাজ করেছেন। পরে পর্ন ছবিতে কাজ করা বন্ধ করে দেন তিনি। এখানেই শেষ নয় পর্ন ছবিতে কাজ করার জন্য বেশ কয়েকবার বিতর্কেও জড়িয়েছেন মিয়া। জঙ্গি সংগঠন আইসিস-এর কাছ থেকে প্রাণে মারার হুমকিও পেয়েছিলেন বলে জানিয়েছেন এই প্রাক্তন পর্ন স্টার।

প্রসঙ্গত, মিয়া খলিফার জন্ম লেবননে। তবে মাত্র ১০ বছর বয়তে তিনি আমেরিকায় চলে যান। ২০১৪ সালে পর্ন ছবিতে আসার পর সবথেকে বেশি জনপ্রিয় পর্নস্টারের তকমা পান মিয়া। বর্তমানে সাংবাদিক হিসাবে মিয়া একটি স্পোর্টস শোয়ের পরিচালনা করছেন।

আরও পড়ুন-আমাকে ভাঙিয়ে খাবে না আরিয়ান-সুহানা, ছেলেমেয়েদের নিয়ে বললেন শাহরুখ