নিজস্ব প্রতিবেদন: সচরচর ব্যক্তিগত জীবন নিয়ে সেলেবদের বিশেষ কথা বলতে দেখা যায় না। এই তালিকায় পরিণীতিও রয়েছেন। তবে এবার নিজের প্রেম এবং প্রেমে প্রত্যাখ্যাত হওয়া নিয়ে প্রকাশ্যেই মুখ খুললেন পরিণীতি চোপড়া। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সম্প্রতি 'পিঙ্কভিলা'-কে দেওয়া সাক্ষাৎকারে পরিণীতি বলেন, '' প্রথমবার প্রেমে প্রত্যাখ্যাত হয়ে ভীষণ ভেঙে পড়েছিলাম। তখন আমার মনে হচ্ছিল আমার সঙ্গেই বোধহয় শুধু এমনটা ঘটেছে। এটা ভীষণ সত্যি কথা, আমি মুষড়ে পড়েছিলাম। আমার জীবনের সবথেকে খারাপ সময় ছিল এটা। তার আগে পর্যন্ত আমি কখনও প্রত্যাখ্যাত হয়নি। তখন আমার পরিবারকে আমার ভীষণ প্রয়োজন হয়ে পড়েছিল। তবে সময়ের সঙ্গে, পরিণত মনস্ক হয়ে ওঠার সঙ্গে সবকিছুই ঠিক হয়ে যায়। তবে ভগবানকে ধন্যবাদ এই সময়টা আমায় অনেককিছুই শিখিয়েছে। ''


আরও পড়ুন-'নারীর স্তনের ক্ষেত্রে হিন্দু-মুসলিম দেখেন না', অমিত শুক্লাকে খোঁচা স্বস্তিকার


তবে প্রেমে প্রত্যাখ্যানের কথা নিজের মুখে স্বীকার করলেও তাঁর প্রক্তন প্রেমিকের নাম কী? কীভাবেই বা সম্পর্ক ভেঙেছিল? এবিষয়ে অবশ্য কিছুই জানাতে চাননি পরিণীতি। তবে শোনা যায়, পরিচালক চরিত দেশাইয়ের সঙ্গে সম্পর্কে ছিলেন পরিণীতি চোপড়া। শোনা যায়, ২০১৬ সালে 'ড্রিম টিম ট্যুর'-এর সময় তাঁদের আলাপ হয়েছিল। 'অগ্নিপথ' 'তিন পাত্তি', 'রণ', 'চাঁদনি চক টু চায়না', সহ বেশকিছু ছবিতে সহ পরিচালকের ভূমিকায় কাজ করেছেন চরিত দেশাই।



প্রসঙ্গত, পরিণীতি আপাতত তাঁর আগামী ছবি 'জাবাড়িয়া জোড়ি'র প্রমোশনে ব্যস্ত। সিদ্ধার্থ মালহোত্রার বিপরীতে এই ছবিতে দেখা যাবে তাঁকে।


আরও পড়ুন-উন্মুক্ত শরীর, ভাইরাল আশকা গোরাডিয়া ও অভিগেল পান্ডের যোগচর্চা