Amitabh-র গলা শুনতে নারাজ, COVID নিয়ে কলার টিউন বন্ধের আর্জি দিল্লি হাইকোর্টে

অমিতাভ বচ্চনের  (Amitabh Bachchan) গলায় সেই কলার টিউন সরানোর আবেদনে দিল্লি হাইকোর্টে ( Delhi HC) দায়ের হল জনস্বার্থ মামলা। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jan 7, 2021, 04:06 PM IST
Amitabh-র গলা শুনতে নারাজ, COVID নিয়ে কলার টিউন বন্ধের আর্জি দিল্লি হাইকোর্টে

নিজস্ব প্রতিবেদন : ফোন করলেই শোনা যাচ্ছে অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) সেই ভারী গলা। কলার টিউনে (Caller Tune) COV-D-19 দেশবাসীকে সতর্ক করছেন তিনি। BIG B-র গলা আর এই সতর্কতা শুনতে শুনতে তিতিবিরক্ত দেশবাসী। অমিতাভ বচ্চনের  (Amitabh Bachchan) গলায় এই কলার টিউন সরানোর আবেদনে দিল্লি হাইকোর্টে ( Delhi HC) দায়ের হল জনস্বার্থ মামলা। 

বৃহস্পতিবার, দিল্লি হাইকোর্টের (Delhi HC)  প্রধান বিচারপতি ডি এন প্যাটেল এবং জ্যোতি সিংয়ের ডিভিশন বেঞ্চে এই আবেদনের শুনানি হয়। রাকেশ নামে দিল্লির এক বাসিন্দা তথা সমাজকর্মী এই জনস্বার্থ মামলাটি দায়ের করেন। তাঁর আবেদনে বলা হয়েছে, মহামারীর প্রতিরোধমূলক ব্যবস্থা হিসাবে জনগণকে সচেতন করতে সরকার অমিতাভ বচ্চন(Amitabh Bachchan) কে দিয়ে এই সতর্কতামূলক কলারটিউন রেকর্ড করিয়েছে।  যদিও অভিনেতা নিজে এবং তাঁর পরিবারের অন্যান্য সদস্যরাও এই করোনা থেকে বাঁচতে পারেননি।'' পাশাপাশি, আবেদনে আরও বলা হয়, ''অমিতাভ বচ্চনকে এর মাধ্যমে দেশকে কোনও সেবা দিচ্ছেন না। ভারত সরকার এই কলার টিউনের জন্য তাঁকে পারিশ্রমিক দিয়ে চলেছে। অথচ, কিছু বিখ্যাত করোনার যোদ্ধা রয়েছেন যারা বিনামূল্যে এই পরিষেবা দিতে রাজি ছিলেন। এমনকি এই যোদ্ধারাই এখন দুঃস্থ মানুষজনকে বিভিন্ন পরিষেবা দিয়ে চলেছেন। তাঁরা তাঁদের কষ্টার্জিত অর্থ ব্যায় করে এই পরিষেবা দিচ্ছেন। তাই ন্যায়বিচারের স্বার্থেই মোবাইল থেকে করোনা নিয়ে অমিতাভ বচ্চনে গলায় এই কলার টিউনটি সরিয়ে দেওয়া হোক"। 

আরও পড়ুন-''জন্মদিন সেলিব্রেট করা পছন্দ করতেন না বাবা'' আবেগতাড়িত Irrfan Khan পুত্র বাবিল

আবেদনকারী আরও জানিয়েছেন তিনি ২০২০-র নভেম্বরেও কর্তৃপক্ষের কাছে এই আবেদন জানিয়েছিলেন। তবে কোনও জবাব আসেনি। অগত্যা তিনি আদালতের দ্বারস্থ হয়েছেন। এই মামলার পরবর্তী শুনানি ১৮ জানুয়ারি।  

আরও পড়ুন-প্রেম করছেন Yash-Nusrat! টলিউডে জোর গুঞ্জন

.