Priyanka Chopra : উধাও প্রিয়াঙ্কার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট, হঠাৎ কী এমন ঘটল?

ইনস্টাগ্রামে প্রিয়াঙ্কার অনুগামীর সংখ্যা ৮০ মিলিয়ন ছুঁইছুঁই, তাই সেই অ্যাকাউন্ট হঠাৎই উধাও হয়ে গেলে হৈচৈ পড়বে বৈকি। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 21, 2022, 06:30 PM IST
Priyanka Chopra : উধাও প্রিয়াঙ্কার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট, হঠাৎ কী এমন ঘটল?

নিজস্ব প্রতিবেদন : মঙ্গলবার সকাল, সোশ্যাল মিডিয়ায় হঠাৎই প্রিয়াঙ্কা চোপড়ার অনুগামীদের মধ্যে হৈচৈ। কিন্তু কী এমন ঘটেছে? দেখা গেল ইনস্টাগ্রাম থেকে হঠাৎই গায়েব হয়ে গিয়েছে প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)র অ্যাকাউন্ট। ইনস্টাগ্রামে প্রিয়াঙ্কার অনুগামীর সংখ্যা ৮০ মিলিয়ন ছুঁইছুঁই, তাই সেই অ্যাকাউন্ট হঠাৎ উধাও হয়ে গেলে হৈচৈ পড়বে বৈকি। কিন্তু কেন এমনটা ঘটল?

প্রিয় তারকার অ্যাকাউন্ট দেখতে না পেয়ে প্রশ্ন তুলেছিলেন প্রিয়াঙ্কা চোপড়ার এক অনুগামী। লিখেছিলেন, ''কী ঘটেছে, আমি ওঁর অ্যাকাউন্ট খুঁজে পাচ্ছি না।'' আর তাঁর প্রশ্নের উত্তর আসে প্রিয়াঙ্কা চোপড়ার টিমের তরফে। জানানো হয়, প্রিয়াঙ্কা চোপড়ার অ্যাকাউন্টে সমস্যা দেখা দিয়েছে। যত শীঘ্র সম্ভব আমরা ওই অ্যাকাউন্ট উদ্ধারের চেষ্টা চালাচ্ছি। 

আরও পড়ুন-গুরুতর অসুস্থ, হাসপাতালে ভর্তি বর্ষীয়ান পরিচালক তরুণ মজুমদার

 যদিও উধাও হওয়ার ঘণ্টা খানেকের মধ্যেই প্রিয়াঙ্কা চোপড়ার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টটি আবারও ফিরে আসে।  ইনস্টাগ্রাম সহ সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ প্রিয়াঙ্কা চোপড়া। ব্যক্তিগত অ্যাকাউন্টের পাশাপাশি প্রিয়াঙ্কার ভেরিফায়েড অ্যাকাউন্টও রয়েছে। পেশাদার জীবন থেকে নিক জোনাসের সঙ্গে ব্যক্তিগত জীবন, মেয়ে মালতী মেরীর ছবি, সবই ইনস্টাগ্রামে পোস্ট করেন প্রিয়াঙ্কা চোপড়া। 

প্রসঙ্গত. খুব শীঘ্রই আমাজন প্রাইমের 'সিটাডেল' ওয়েব সিরিজে দেখা যাবে প্রিয়াঙ্কা চোপড়াকে। পাশাপাশি ফারহান আখতারের ছবি 'জিলে জারা' ছবিতে দেখা যাবে তাঁকে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.