প্রিয়াঙ্কার সাহসী চুম্বন নিয়ে উত্তাল ওয়েব দুনিয়া( ভিডিও সহ )

খোলামেলা দৃশ্য এর আগেও হয়েছে, আজ থেকে ১০০ বছর পরেও হবে। তবে এমন দৃশ্য যা শিহরণ জাগাতে সময় নিচ্ছে না একটা সেকেন্ডও, যৌনতায় এমন সাহসিকতা খুব কমই দিতে পেরেছে বলিউডের হার্ট থ্রবরা। দেয়নি এমনটা নয়। রেখা থেকে জিনাত আমন, যুগটা এগিয়েছে, বলিউডে মল্লিকা, তনুশ্রীরা যেমন চুম্বনেই তোলপাড় করেছিল তেমনি 'সেক্স বম্ব' নিয়ে দর্শকের মনে আঁচর কেটেছে পুনম পাণ্ডে, শার্লিন চোপড়া থেকে সানি লিওনিরা। এই তালিকাটা লম্বা হলেও প্রিয়াঙ্কার 'ফ্যাশন' কিন্তু চোখে পরার মতই ছিল।

Updated By: Dec 1, 2015, 03:23 PM IST
প্রিয়াঙ্কার সাহসী চুম্বন নিয়ে উত্তাল ওয়েব দুনিয়া( ভিডিও সহ )

ওয়েব ডেস্ক: খোলামেলা দৃশ্য এর আগেও হয়েছে, আজ থেকে ১০০ বছর পরেও হবে। তবে এমন দৃশ্য যা শিহরণ জাগাতে সময় নিচ্ছে না একটা সেকেন্ডও, যৌনতায় এমন সাহসিকতা খুব কমই দিতে পেরেছে বলিউডের হার্ট থ্রবরা। দেয়নি এমনটা নয়। রেখা থেকে জিনাত আমন, যুগটা এগিয়েছে, বলিউডে মল্লিকা, তনুশ্রীরা যেমন চুম্বনেই তোলপাড় করেছিল তেমনি 'সেক্স বম্ব' নিয়ে দর্শকের মনে আঁচর কেটেছে পুনম পাণ্ডে, শার্লিন চোপড়া থেকে সানি লিওনিরা। এই তালিকাটা লম্বা হলেও প্রিয়াঙ্কার 'ফ্যাশন' কিন্তু চোখে পরার মতই ছিল।

এবার ফ্যাশনকেও ছাপিয়ে গেল কোয়ানটিকো। সিনেমা নয়। আমেরিকার জনপ্রিয় টেলিভিশন শো কোয়ানটিকোর পাইলট এপিসোডে গাড়ির মধ্যে যৌন দৃশ্যে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা। তাঁর বিপরীতে ছিলেন অভিনেতা জ্যাক ম্যাকলোলিন। ওই দৃশ্যের ভিডিও 'বাজারে' ছড়িয়ে পড়তেই মোবাইলে মোবাইলে ঊকি মারছে প্রিয়াঙ্কার 'শাওয়ার সেক্স সিন'।

দেখে নিন সেই ভিডিও-

.