প্রিয়াঙ্কা নিলেন চরম সিদ্ধান্ত! বলিউডে কেরিয়ার কি শেষ পিগির?

সলমনের বোনের বাড়িতেও দেখা যায় প্রিয়াঙ্কাকে

Updated: Jul 27, 2018, 10:49 AM IST
প্রিয়াঙ্কা নিলেন চরম সিদ্ধান্ত! বলিউডে কেরিয়ার কি শেষ পিগির?

নিজস্ব প্রতিবেদন : ২০১৯-এর ইদের সময় পরিচালক আলি আব্বাস জাফরের সিনেমা ‘ভরত’-এর মুক্তি পাওয়ার কথা। ইতিমধ্যেই শুটিংও শুরু করে দিয়েছেন সলমন খান। সলমনের সঙ্গে দিশা পাটানিও শুরু করেছেন শুটিং। কিন্তু জানেন কি, প্রিয়াঙ্কা চোপড়া নাকি ‘ভরত’-এ সলমনের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন না বলে জানিয়ে দিয়েছেন। কি অবাক লাগছে তো শুনে?

মুম্বই মিরর-এর খবর অনুযায়ী, প্রিয়াঙ্কা চোপড়া নাকি ইতিমধ্যেই জানিয়ে দিয়েছেন, তিনি ‘ভরত’-এ অভিনয় করবেন না। সংশ্লিষ্ঠ সংবাদমাধ্যমের তরফে জানা গিয়েছে, ‘ভরত’-এর তুলনায় বেশ বড় প্রজেক্ট নাকি হাতে এসেছে প্রিয়াঙ্কার। আর সেই কারণেই নাকি তিনি সলমনের সিনেমা থেকে নিজেকে সরিয়ে নিতে চাইছেন।

আরও পড়ুন : প্রকাশ্যে ঐশ্বর্যর প্রশংসা, কী করলেন সলমন!

অন্যদিকে বলিউডলাইফ কিন্তু অন্য কথা বলছে। বলিউডলাইফ-এর খবর অনুযায়ী, শিগগিরই নাকি বিয়ে করতে পারেন প্রিয়াঙ্কা চোপড়া। মার্কিন পপ তারকা নিক জোনাসের সঙ্গে বিয়ে তাড়নাতেই নাকি ‘ভরত’ থেকে সরে যাচ্ছে প্রিয়াঙ্কা। কিন্তু, প্রিয়াঙ্কা যদি ‘ভরত’ থেকে সরে যান, তাহলে সলমনের সঙ্গে তাঁর সম্পর্কের উপর এর প্রভাব পড়বে বলেই মনে করছে বি টাউনের একাংশ। যদিও, এ বিষয়ে পিগি কোনও মন্তব্য করেননি। চুপ রয়েছেন সলমনও।

জানা যাচ্ছে, ‘ভরত’-এর জন্য দিশা এবং সলমন নাকি একটি গানের দৃশ্যের শুটিংও সেরে ফেলেছেন। করিওগ্রাফার বৈভবী মার্চেন্টের নির্দেশেই ওই গানের দৃশ্যে শুটিং করে নিয়েছেন সলমন, দিশা। এখন দেখা যাক, প্রিয়াঙ্কা চোপড়া শেষ পর্যন্ত সলমন খানের সঙ্গে জুটি বাঁধেন কি না?

আরও পড়ুন : কবে, কোথায় বসছে রণবীর, দীপিকার বিয়ের আসর, সামনে এল গোপন খবর

এদিকে সম্প্রতি সলমন খানের বোন অর্পিতা খানের বাড়িতে দেখা যায় প্রিয়াঙ্কা চোপড়াকে। ‘ভরত’-এ অভিনয় করবেন না বলেই কি সলমনের বোনের বাড়িতে হাজির হন প্রিয়াঙ্কা? সে বিষয়ে অবশ্য কিছু জানা যায়নি। প্রসঙ্গত, ‘ভরত’-এর প্রযোজনা করছেন সলমনের বোন আলভিরা খানের স্বামী অতুল অগ্নিহোত্রী। এদিকে সলমন খানের ‘ভরত’-এ ক্যাটরিনা কাইফেরও অভিনয় করার কথা ছিল। কিন্তু, যে চরিত্রে ক্যাটরিনার অভিনয় করার কথা ছিল, তা তুলনামূলকভাবে বেশ ছোট। কিন্তু, ক্যাটের মত একজন অভিনেত্রীর অত ছোট চরিত্রে অভিনয় করা মোটেই সঙ্গত নয় বলেই, ‘ভরত’ থেকে তাঁকে সরিয়ে দেওয়া হয় বলে খবর। শুধু তাই নয়, ক্যাটরিনা নিজেই বিষয়টি নিয়ে সংবাদমাধ্যমের সামনে মুখ খোলেন।

আরও পড়ুন : ক্যাটরিনাকে দেখে হকচকিয়ে যান সলমনের বান্ধবী ইউলিয়া!

সম্প্রতি দুবাইতে যান সলমন খান। সেখানকারই একটি শপিং মলে ঘোরাঘুরি করতে দেখা যায় বলিউড সুপারস্টারকে। কিন্তু, প্রকাশ্যে সলমন খান-কে দেখেও, ওইদিন কারও মধ্যে কোনও হেলদোল দেখা যায়নি। শোনা যায়, ‘ভরত’-এর শুটিংয়ের জন্যই নাকি ওইদিন দুবাইয়ের শপিং মলে হাজির হন সলমন খান।