নিজের নগ্ন দৃশ্য নিয়ে মুখ খুললেন রাধিকা আপ্টে

তিনি মৌনতা ভাঙলেন। শুধু ভাঙলেন বলা ভুল, প্রবলভাবে ঙাঙলেন এবং সাবলীল স্ট্রেট ব্যাটে বাউন্ডারির বাইরে উড়িয়ে দিলেন সব বিতর্ককে। তিনি রাধিকা আপ্টে। মুখ খুললেন 'পার্চড'-এ তাঁর লিক হওয়া নগ্ন দৃশ্য নিয়ে। সরাসরি বলে দিলেন, "অভিনেত্রী হিসেবে আমি নিজেকে এক্সপ্লোর করতে চাই। বিভিন্ন চ্যালেঞ্জিং চরিত্র করে আমি সেই সুযোগও পাচ্ছি। আর ‘পার্চড’-এর কোনও দৃশ্য তো লিক হয়নি। বরং ছবিটা তো বিদেশে মুক্তি পেয়েছে। আর নেগেটিভ কমেন্টের ভয় আমি পাই না। চুপ করে থাকলেও তো লোকে নেগেটিভই বলবে। আমি যেটা বিশ্বাস করি সেটাই করেছি। ডবল স্ট্যান্ডার্ড হতে পারব না।"

Updated By: Aug 30, 2016, 06:27 PM IST
নিজের নগ্ন দৃশ্য নিয়ে মুখ খুললেন রাধিকা আপ্টে

ওয়েব ডেস্ক: তিনি মৌনতা ভাঙলেন। শুধু ভাঙলেন বলা ভুল, প্রবলভাবে ঙাঙলেন এবং সাবলীল স্ট্রেট ব্যাটে বাউন্ডারির বাইরে উড়িয়ে দিলেন সব বিতর্ককে। তিনি রাধিকা আপ্টে। মুখ খুললেন 'পার্চড'-এ তাঁর লিক হওয়া নগ্ন দৃশ্য নিয়ে। সরাসরি বলে দিলেন, "অভিনেত্রী হিসেবে আমি নিজেকে এক্সপ্লোর করতে চাই। বিভিন্ন চ্যালেঞ্জিং চরিত্র করে আমি সেই সুযোগও পাচ্ছি। আর ‘পার্চড’-এর কোনও দৃশ্য তো লিক হয়নি। বরং ছবিটা তো বিদেশে মুক্তি পেয়েছে। আর নেগেটিভ কমেন্টের ভয় আমি পাই না। চুপ করে থাকলেও তো লোকে নেগেটিভই বলবে। আমি যেটা বিশ্বাস করি সেটাই করেছি। ডবল স্ট্যান্ডার্ড হতে পারব না।"

আরও পড়ুন- ফের ইন্টারনেটে রাধিকা আপ্তের নগ্ন ছবি ভাইরাল!

এক্ষেত্রে ওই ছবিতে রাধিকার সহ অভিনেতা আদিল হোসেনের বক্তব্যটিও খুব গুরুত্বপূর্ণ। এই 'লিক' হওয়া দৃশ্যের বিষয়ে আদিল বলেছেন,"ভিডিওর টাইটেল দেওয়া হয়েছে রাধিকা আপ্তের সেক্স সিন। এখানে কিন্তু আদিল হুসেনের সেক্স সিন নাম দেওয়া হয়নি। নামকরণেই স্পষ্ট, কোনও পুরুষ যখন এমন সিন করেন তাতে দোষ নেই। কিন্তু কোনও মহিলা করলেই তা চর্চার বিষয় হয়ে যায়। আর এমনটা শুধুমাত্র সেক্স সিনের ক্ষেত্রেই হয়।" আদিল সত্যিই আধুনিক মানসিকতার পরিচয় দিয়েছেন। কিন্তু রাধিকা তাঁর এই মন্তব্যের মাধ্যমে যেন এক সপাট চড় কষালেন।

আরও পড়ুন- রাধিকার নগ্ন দৃশ্য ফাঁস হওয়া নিয়ে মুখ খুললেন প্রার্চডের 'নায়ক'!

.