প্রভাসকে কামড়ে দিলেন রিচা!

আজ, ২০ মার্চ ৩৩ বছরের জন্মদিন সেলিব্রেট করছেন বাঙালি অভিনেত্রী রিচা গঙ্গোপাধ্যায়। তাঁর জন্মদিনে একসময়ের সহ-অভিনেত্রীকে শুভেচ্ছা জনিয়েছেন দক্ষিণী তারকা প্রভাস। তবে একটু অন্যভাবে।

Updated By: Mar 20, 2018, 04:11 PM IST
প্রভাসকে কামড়ে দিলেন রিচা!

নিজস্ব প্রতিবেদন : আজ, ২০ মার্চ ৩৩ বছরের জন্মদিন সেলিব্রেট করছেন বাঙালি অভিনেত্রী রিচা গঙ্গোপাধ্যায়। তাঁর জন্মদিনে একসময়ের সহ-অভিনেত্রীকে শুভেচ্ছা জনিয়েছেন দক্ষিণী তারকা প্রভাস। তবে একটু অন্যভাবে।

বাঙালি অভিনেত্রীর জন্মদিনে প্রভাসের টুইটার হ্যান্ডেল থেকে রিচার সঙ্গে তাঁর একটা পুরনো ছবি পোস্ট করা হয়েছে। যেখানে রিচাকে প্রভাসের সঙ্গে ভীষণই হিংস্র ভাবে দেখা যাচ্ছে। ছবিতে দেখা যাচ্ছে প্রভাসের ঘারে কামড় দিচ্ছেন রিচা। যা দেখলে যেকেউ আঁতকে উঠবেন।

কিন্তু হঠাৎ প্রভাসের সঙ্গে এভাবে কেন ধরা দিয়েছিলেন রিচা? খুব স্বাভাবিক ভাবেই এই ছবি দেখলে প্রশ্নটা যেকেউ করবেন। আসলে এই ছবিটি প্রভাস ও রিচার পুরোনো তেলেগু সিনেমা 'মিরচি'র 'বারবি গার্ল' গানের দৃশ্য। ওই গানটিতে ভীষণই ওয়াইল্ড মেজাজে ধরা দিয়েছিলেন রিচা। যা নিয়ে বেশ আলোচনাও হয়। প্রসঙ্গত, 'মিরচি' ফিল্মটি প্রভাস-অনুষ্কা জুটির অন্যতম হিট ফিল্ম। আর এই ছবিতে সেকেন্ড লিড চরিত্রে অভিনয় করেছেন বাঙালি অভিনেত্রী রিচা। আর তাই রিচার জন্মদিনে তাঁকে 'বারবি গার্ল' সম্বোধনেই এই ছবি পোস্ট করা হয়েছে। 

দেখুন রিচা ও প্রভাসের সেই 'বারবি গার্ল' গানের ভিডিওটি...

প্রসঙ্গত দক্ষিণী সিনেমাতে অভিনয়ের পাশাপাশি বাংলা ছবিতেও কাজ করেছেন অভিনেত্রী রিচা গঙ্গোপাধ্যায়। প্রসেনজিৎ এর বিপরীতে 'বিক্রম সিংহ' ছবিতে অভিনয় করেছেন তিনি। আজ অভিনেত্রীর ৩৩ বছরের জন্মদিনে ২৪ ঘণ্টার তরফেও রইল অনেক শুভেচ্ছা।