ঋষি কাপুরকে দেখতে হাজির বলিউড সেলেবরা, কী হল অভিনেতার?

 ঋষি কাপুরকে দেখতে তাঁর নিউ ইয়র্কের এপার্টমেনটে হাজির হলেন প্রিয়াঙ্কা চোপড়া। তবে শুধু প্রিয়াঙ্কা নন, ঋষির নিউ ইয়র্কের এপার্টমেনটে হাজির হন সোনালি বেন্দ্রেও।

Updated By: Oct 9, 2018, 11:25 AM IST
ঋষি কাপুরকে দেখতে হাজির বলিউড সেলেবরা, কী হল অভিনেতার?

নিজস্ব প্রতিবেদন : কেমন আছেন ঋষি কাপুর? কেমন চলছে বলিউড অভিনেতার চিকিত্সা? এমন প্রশ্ন ইতিমধ্যেই ঘোরাফেরা করছে বলিউডের আনাচে কানাচে। কিন্তু, এবার ঋষি কাপুরকে দেখতে তাঁর নিউ ইয়র্কের এপার্টমেনটে হাজির হলেন প্রিয়াঙ্কা চোপড়া। তবে শুধু প্রিয়াঙ্কা নন, ঋষির নিউ ইয়র্কের এপার্টমেনটে হাজির হন সোনালি বেন্দ্রেও।

আরও পড়ুন : ক্যান্সারে আক্রান্ত ঋষি? কেমন আছেন অভিনেতা? দেখলে চিনতে পারবেন না

সম্প্রতি ঋষি কাপুরের বাড়িতে হাজির হয়ে তাঁর সঙ্গে হাসি মুখে ছবি তুলতে দেখা যায় প্রিয়াঙ্কা চোপড়াকে। ঋষি কাপুর এবং প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে দেখা যায় নিতু কাপুরকেও। আর ৩ জনের সেই ছবি সোশ্যাল সাইটে আসতেই তা ভাইরাল হয়ে যায়। দেখুন সেই ছবি...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

চলতি বছরের সেপ্টেম্বর মাসে মার্কিন মুলুকে পাড়ি দেন ঋষি কাপুর এবং নিতু কাপুর। বাবা-মায়ের সঙ্গে নিউ ইয়র্কে যান রণবীর কাপুরও। জানা যায়, ঋষি কাপুরের চিকিত্সার জন্যই তাঁরা বিদেশে পাড়ি দিয়েছেন। কিন্তু, আদতে কী হয়েছে ঋষি কাপুরের, সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানা যায়নি।

চিকিত্সার জন্য নিউ ইয়র্কে থাকায় মা কৃষ্ণা রাজ কাপুরের শেষকৃত্যে হাজির হতে পারেননি ঋষি  কাপুর বা নিতু কাপুর। যা নিয়ে বেশ জল্পনা শুরু হয়। এরপরই শোনা যায়, ঋষি কাপুরের নাকি ক্যান্সার হয়েছে। এই মুহূর্তে ক্যান্সারের তৃতীয় স্তরে ঋষি কাপুর রয়েছেন বলেও শোনা যায়। যদিও, ঋষি কাপুরের দাদা রণধীর কাপুর গোটা বিষয়টি অস্বীকার করেন। তিনি বলেন, ঋষির যে আদতে কী হয়েছে, তা জানা যায়নি। আর সেই কারণেই চিকিত্সার জন্য মার্কিন মুলুকে নিয়ে যাওয়া হয়েছে তাঁকে।

আরও পড়ুন : যৌন হেনস্থার নাম নিয়ে 'মিথ্যে' বলছেন তনুশ্রী, দাবি নানার

এদিকে চিকিত্সার জন্য নিউ ইয়র্কে যাওয়ার পর এবার এই প্রথম নিজের ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন বলিউড অভিনেতা ঋষি কাপুর। যে ভিডিওতে ঋষি কাপুরকে দেখা যায়, অনুপম খেরের সঙ্গে। নিউ ইয়র্কের ম্যাডিসন এভিনিউতে অনুপম খেরের সঙ্গে হাঁটতে দেখা যায় রণবীর কাপুরের বাবাকে।

আরও পড়ুন : মত্ত অবস্থায় ঠোঁটে চুমু খেতে চাইতেন, কঙ্গনার পর পরিচালকের বিরুদ্ধে ক্ষোভ আরও এক অভিনেত্রীর

যে ভিডিও আপলোড করে ঋষি কাপুর লেখেন, ‘ম্যাডিসন স্কয়ারে খের-ফ্রি, ওর ইট ইস কেয়ার-ফ্রি পুরনো বন্ধু অনুপম খেরের সঙ্গে। ‘ঋষি কাপুরের এই ভিডিও দেখে বেশ কিছুটা আশ্বস্ত হন তাঁর ভক্তরা।

যদিও নিউ ইয়র্কের রাস্তায় হাঁটতে দেখে প্রথমে চিনতে পারবেন না ঋষি কাপুরকে। কিন্তু,  ভিডিওটি ভাল করে দেখলে বলিউড অভিনেতাকে চিনতে পারবেন।

.