পুরনো প্রেমিকের কাছে ফিরছেন মাধুরী!

ফের পুরনো প্রেমিকের কাছেই ফিরছেন মাধুরী দীক্ষিত।  বি-টাউনে এখন কান পাতলেই শোনা যাচ্ছে সঞ্জয় দত্ত ও মাধুরী দীক্ষিত রসায়নের কথা। হ্যাঁ, খবরটা ঠিকই শুনছেন তবে বাস্তবে নয়, সিনেমার প্রয়োজনেই ২১ বছর পর রিল লাইফে ফের দেখা যাবে বলিউডের একসময়ের এই হিট জুটিকে। 

Updated By: Mar 26, 2018, 07:01 PM IST
পুরনো প্রেমিকের কাছে ফিরছেন মাধুরী!

নিজস্ব প্রতিবেদন: ফের পুরনো প্রেমিকের কাছেই ফিরছেন মাধুরী দীক্ষিত।  বি-টাউনে এখন কান পাতলেই শোনা যাচ্ছে সঞ্জয় দত্ত ও মাধুরী দীক্ষিত রসায়নের কথা। হ্যাঁ, খবরটা ঠিকই শুনছেন তবে বাস্তবে নয়, সিনেমার প্রয়োজনেই ২১ বছর পর রিল লাইফে ফের দেখা যাবে বলিউডের একসময়ের এই হিট জুটিকে। 

করণ জোহরের প্রযোজনায় আর অভিষেক বর্মন পরিচালিত আগামী ছবিতে অভিনয় করার কথা ছিল শ্রীদেবীর। যে ছবিতে অভিনয় করছেন বরুণ ধাওয়ান, আলিয়া ভাট, আদিত্য রয় কাপুর এবং সঞ্জয় দত্ত। ছবির নাম 'শিদ্দত'। তবে শ্রীদেবীর অকাল মৃত্যুতে তাঁর জায়গায় এই ছবিতে অভিনয় করবেন মাধুরী দীক্ষিত। এই ছবিতে মাধুরী শুধু শ্রীদেবীর জায়গাই নিচ্ছেন না, পাশাপাশি তাঁর একসময়ের সহ অভিনেতা তথা প্রেমিক সঞ্জয় দত্তের সঙ্গে ২১ বছর পর অভিনয়ও করবেন।

একসময় সঞ্জয়-মাধুরী জুটি মানেই ছিল হিট। ১৯৯১ সালে 'সাজন' ফিল্মে এই জুটির রসায়ন সবথেকে বেশি আলোচনায় আসে। শুধু সিনেমার পর্দাতেই নয়, ব্যক্তিগত জীবনেও তথন জমে উঠেছিল সঞ্জয়-মাধুরীর প্রেম। তাঁদের প্রেম নিয়ে বি-টাউনে বেশ চর্চাও হয়। তবে মুম্বই বিস্ফোরণকাণ্ডে সঞ্জয় দত্তের নাম জড়ানোর পর তাঁর থেকে দূরে সরে যান মাধুরী। শেষবার তাঁদের একসঙ্গে দেখা গিয়েছিল ১৯৯৭ সালে মাহান্ত 'ছবিতে'। তারপর আর তাঁরা একসঙ্গে কাজ করেননি। জনপ্রিয় এই জুটিকে আর একসঙ্গে কাজ করাতে পারেননি বলিউডের বহু পরিচালক, প্রযোজক। তবে তাঁরা যা পারেননি। মৃত্যুর পর সেটাই করে দেখালেন শ্রীদেবী।  ২১ বছর পর ফের কাছাকাছি আনছেন সঞ্জয়-মাধুরী জুটিকে।

আরও পড়ুন- পর্ন অনলে বয়ঃসন্ধি

.