নিজে অভিনয় না করলে, তাঁর চরিত্রে কোন অভিনেতা অভিনয় করলে খুশি হতেন, জানালেন সচিন

সম্প্রতি বায়োপিক বানানোর হিড়িক পড়ে গিয়েছে যেন বলিউডে। মেরি কম থেকে শুরু করে মহেন্দ্র সিং ধোনি। তৈরি হচ্ছে সাইনা নেওয়াল, পিভি সিন্ধুর বায়োপিকও। কিন্তু তিনি সচিন তেন্ডুলকর। বাকিদের থেকে বরাবরই অনেকটা এগিয়ে শুরু করেন সবকিছু। আর শেষ করেন ধরা ছোঁয়ার বাইরে গিয়েই। তাঁর বায়োপিক, সচিন আ মিলিয়ন ড্রিম রিলিজ করছে ২৬ মে। তার আগে ফিল্মের প্রোমোশনে খুবই ব্যস্ত সচিন। বিভিন্ন জায়গায় ছবির প্রচারের জন্য যাচ্ছেন, আর নানারকম প্রশ্নের উত্তর দিতে হচ্ছে তাঁকে। এ আর রহমানের সঙ্গেই একটি অনুষ্ঠানে নিজের ফিল্মের গান প্রকাশ অনুষ্ঠানে ছিলেন।

Updated By: May 16, 2017, 01:59 PM IST
নিজে অভিনয় না করলে, তাঁর চরিত্রে কোন অভিনেতা অভিনয় করলে খুশি হতেন, জানালেন সচিন

ওয়েব ডেস্ক: সম্প্রতি বায়োপিক বানানোর হিড়িক পড়ে গিয়েছে যেন বলিউডে। মেরি কম থেকে শুরু করে মহেন্দ্র সিং ধোনি। তৈরি হচ্ছে সাইনা নেওয়াল, পিভি সিন্ধুর বায়োপিকও। কিন্তু তিনি সচিন তেন্ডুলকর। বাকিদের থেকে বরাবরই অনেকটা এগিয়ে শুরু করেন সবকিছু। আর শেষ করেন ধরা ছোঁয়ার বাইরে গিয়েই। তাঁর বায়োপিক, সচিন আ মিলিয়ন ড্রিম রিলিজ করছে ২৬ মে। তার আগে ফিল্মের প্রোমোশনে খুবই ব্যস্ত সচিন। বিভিন্ন জায়গায় ছবির প্রচারের জন্য যাচ্ছেন, আর নানারকম প্রশ্নের উত্তর দিতে হচ্ছে তাঁকে। এ আর রহমানের সঙ্গেই একটি অনুষ্ঠানে নিজের ফিল্মের গান প্রকাশ অনুষ্ঠানে ছিলেন।

আরও পড়ুন জানেন ১৬ দিনে বিশ্বব্যাপী কত কোটি টাকার ব্যবসা করল ‘বাহুবলী ২’?

তাঁর বায়োপিকে তিনি না অভিনয় করলে, বলিউডের কোন অভিনেতা অভিনয় করলে তিনি খুশি হতেন? বারবারই ছুঁড়ে দেওয়া হয়েছে এই প্রশ্নটা। এবার উত্তরও দিলেন ১০০ আন্তর্জাতিক সেঞ্চুরির মালিক। বললেন, 'অবশ্যই আমির খান। তাঁর সঙ্গেই যে সরাসরি ক্রিকেটকে মিলিয়ে ফেলা যায়। লগনে ভূবনের চরিত্রর কথা কে ভুলবে! আসলে আমাকে এই ছবিতে অভিনয় করাতে পররিচালক, প্রোযোজকদের অনেক কাঠ খড় পোড়াতে হয়েছে। ওঁরা যখন আমাকে প্রথম অভিনয়ের প্রস্তাব দেয়, আমার তাত্‍ক্ষণিক প্রতিক্রিয়া ছিল, না। একদম নয়। আমি ক্রীড়াবিদ। অভিনয় করা আমার কম্ম নয়। তখন ওঁরাই আমায় বোঝায় যে, আমাকে তো সেভাবে অভিনয় করতে হচ্ছে না। আমার কেরিয়ারের সব ছবিই তো ওঁরা জোগাড় করে নেবে। কিন্তু কীভাবে সামলাতাম এত চাপ, আরও কিছুই শুধু নিজের স্বাভাবিক প্রতিক্রিয়াটা দিতে হবে। আর সব শেষে বুঝলাম, আমি অভিনয়টাও পেরে গেলাম।'

আরও পড়ুন  ট্রেলারে আরও উত্তেজনা বাড়াল ‘বস ২’! দেখে নিন