'বিভাজিকায় টোকা দিয়ে বলেন, এটা কি আসল'? সাজিদের বিরুদ্ধে বিস্ফোরণ রাচেলের

স্তম্ভিত হয়ে যান শুনে, বলেন অভিনেত্রী

Updated: Oct 12, 2018, 04:18 PM IST
'বিভাজিকায় টোকা দিয়ে বলেন, এটা কি আসল'? সাজিদের বিরুদ্ধে বিস্ফোরণ রাচেলের

নিজস্ব প্রতিবেদন : পরিচালক সাজিদ খানের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ নিয়ে যখন তোলপাড় হচ্ছে, সেই সময় বলিউডের এই পরিচালকের বিরুদ্ধে ফের বিস্ফোরক অভিযোগ করলেন অভিনেত্রী রাচেল হোয়াইট।

টেলিভিশন অভিনেত্রী সালোনি চোপড়া যখন সাজিদ খানের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ করছেন, সেই সময় তাঁর সঙ্গে ‘মি টু’ ঝড়ে সামিল  হলেন অভিনেত্রী রাচেলও। নিজের সোশ্যাল হ্যান্ডেলে ফারহা খানের ভাইয়ের বিরুদ্ধে একাধিক অভিযোগ করেন তিনি। কিন্তু, এড়িয়ে যান একটি বিষয়।

আরও পড়ুন : সাজিদের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ, চূড়ান্ত সিদ্ধান্ত অক্ষয়ের

বলিউডলাইফ ডট কম-কে দেওয়া এক এক্সক্লুসিভ সাক্ষাতকারে রাচেল বলেন, সাজিদ খানের কাছে অডিশন দিতে গেলে, এক ভয়ঙ্কর অভিজ্ঞতা হয় তাঁর। ‘বিভাজিকায় টোকা দিয়ে সাজিদ জিজ্ঞাসা করেন, এটা কি আসল?’ বলিউডের জনপ্রিয় পরিচালকের বিরুদ্ধে এবার এমনই বিস্ফোরক অভিযোগ করেন রাচেল। সাজিদের ওই প্রশ্ন শুনে প্রথমে থতমত খেয়ে যান অভিনেত্রী। এরপর বেশ কিছুক্ষণের জন্য হয়ে যান স্থিরও। পরিচালকের সামনে বেশ কিছুক্ষণ রাচেল কোনও কথা বলতে পারেননি বলেও জানান এই অভিনেত্রী।

আরও পড়ুন : প্রকাশ্যে নগ্ন হতে বলেন লাভ রঞ্জন, অভিযোগ বলিউডের জনপ্রিয় পরিচালকের বিরুদ্ধে

ওই সময় কেন তিনি কোনও অভিযোগ করেননি বলে প্রশ্ন করা হয় রাচেলকে? বলিউডলাইফের এই প্রশ্নের উত্তরে রাচেল বলেন, তিনি ওই সময় ভয় পেয়ে গিয়েছিলেন। যে ব্যক্তি তাঁর সামনে দাঁড়িয়ে ওই ধরনের অশ্লীল প্রশ্ন করছেন, তিনি আসলে সাজিদ খান। বলিউডের অন্যতম নামি পরিচালক। তাই তাঁর বিরুদ্ধে কীভাবে কোনও অভিযোগ করবেন, তা ভেবে কুলিয়ে উঠতে পারেননি বলেও জানান রাচেল। শুধু তাই নয়, ওই সময় মুম্বইয়ের একটি এপার্টমেনটে তিনি একা থাকতেন। তাই সাজিদ খান যদি তাঁর উপর চড়াও হয়ে মারধর শুরু করেন, সেই ভয়ও পেয়ে যান বলে জানান রাচেল।

আরও পড়ুন : 'সপ্তাহে কতবার হস্তমৈথুন করো?' অশ্লীল প্রশ্ন জ্যাকলিনের প্রাক্তন বন্ধুর

শুধু তাই নয়, সিনেমার জন্য রাচেলকে তাঁর ‘বিকিনি ফিগারও’ দেখাতে হবে। কিন্তু, সেটা সাজিদের বাড়িতে। এমন দাবিও করেন সাজিদ খান। যদিও রাচেল স্পষ্ট জানিয়ে দেন, সাজিদের অফিসে গিয়ে বিকিনি পরে তিনি হেঁটে দেখাতে পারেন। কিন্তু সেটা সিনেমার স্বার্থে। সাজিদের বাড়িতে গিয়ে কিছুতেই তিনি ‘বিকিনি ওয়াক’ করতে পারবেন না বলেও স্পষ্ট জানিয়ে দেন রাচেল। সাজিদের বিরুদ্ধে একের পর এক অভিনেত্রী বিস্ফোরক অভিযোগ করায়, ইতিমধ্যেই বিষয়টি নিয়ে বলিউডে জোর জল্পনা শুরু হয়ে গিয়েছে।

এদিকে সাজিদ খানের বিরুদ্ধে অভিযোগ ওঠার পর পরই অক্ষয় কুমার তাঁর অবস্থান স্পষ্ট করে দেন পরিচালকের সঙ্গে কাজ নিয়ে। অক্ষয় জানান, যৌন হেনস্থার মত মারাত্মক অভিযোগ উঠেছে যে সাজিদ খানের বিরুদ্ধে, যতক্ষণ না পর্যন্ত তা মিথ্যে প্রমাণিত হয়, ততক্ষণ তিনি সংশ্লিষ্ঠ পরিচালকের সঙ্গে কাজ করবেন না। শুধু তাই নয়, ‘হাউজফুল ৪’-এর প্রযোজক যেন সাজিদকে এই সিনেমার পরিচালনা থেকে অব্যাহতি দেন, এমন আবেদনও করেন আক্কি।