'সাবধান'- আবার ছবি বানাচ্ছেন সাজিদ খান

'হামসকলস'-হররের (ব্যর্থতা আর কী) পর ফের ছবি বানানোর সাহস দেখাচ্ছেন সাজিদ খান। ২০১৪ সালে বছরের সবচেয়ে খারাপ সিনেমা তকমা পাওয়া হামসকলস-এর পর সাদি এবার বানাবেন এক কোরিয়ান সিনেমার রিমেক। সিনেমার নাম হবে 'মাই বয়ফ্রেন্ড ইজ অ্যান এজেন্ট'।  সেই কমেডি কোরিয়ান সিনেমার নাম 'মাই গার্লফ্রেন্ড ইস অ্যান এজেন্ট'। এই রিমেক সিনেমাটি লিখেছেন ইয়ে জওয়ানি হে দিওয়ানির লেখক হুসেন দালাল। তবে কারা কারা এই ছবিতে অভিনয় করবেন তা এখনও জানাননি সাজিদ।

Updated By: Dec 2, 2015, 06:48 PM IST
'সাবধান'- আবার ছবি বানাচ্ছেন সাজিদ খান

ওয়েব ডেস্ক: 'হামসকলস'-হররের (ব্যর্থতা আর কী) পর ফের ছবি বানানোর সাহস দেখাচ্ছেন সাজিদ খান। ২০১৪ সালে বছরের সবচেয়ে খারাপ সিনেমা তকমা পাওয়া হামসকলস-এর পর সাদি এবার বানাবেন এক কোরিয়ান সিনেমার রিমেক। সিনেমার নাম হবে 'মাই বয়ফ্রেন্ড ইজ অ্যান এজেন্ট'।  সেই কমেডি কোরিয়ান সিনেমার নাম 'মাই গার্লফ্রেন্ড ইস অ্যান এজেন্ট'। এই রিমেক সিনেমাটি লিখেছেন ইয়ে জওয়ানি হে দিওয়ানির লেখক হুসেন দালাল। তবে কারা কারা এই ছবিতে অভিনয় করবেন তা এখনও জানাননি সাজিদ।

যে কোরিয়ান সিনেমা থেকে টুকে সাজিদ তার নতুন সিনেমা বানাচ্ছেন সেটি ২০০৯ সালে দেশে বছরের সেরা ছবির তকমা পেয়েছিল। এখন দেখার সেরা ছবি থেকে টুকে সাজিদ কত ভাল ছবি বানানোর হিম্মত দেখান। 'হিম্মতওয়ালা', 'হামসকলস'-এর পর ফারহা খানের ভাইকে নিয়ে একটু চিন্তাতেই থাকে বলিউড। সাজিদ অবশ্য বারবারই বলেন, 'হিম্মতওয়ালা', 'হামসকলস' দিয়ে নয় বলিউড তাঁকে চেনে হে বেবির পরিচালক হিসেবে।