নিজস্ব প্রতিবেদন: 'রাধে' ছবির ট্রেলার মুক্তির পর থেকেই চর্চায় সলমন খান (Salman Khan) ও দিশা পাটানির (Disha Patani) কিসিং সিন। বলিউডের ভাইজান তবে অবশেষে নো কিসিং পলিসি ভাঙলেন, এ প্রশ্নই ঘুরছিল বিভিন্ন মহলে। 'রাধে' (Radhe) ছবির ট্রেলার দেখার জন্য মুখিয়ে ছিলেন সলমনের ফ্যানেরা। ট্রেলার আসার পর তা দেখে নিন্দুকেরা যেমন সলমনকে বিঁধছেন, তেমনই ফ্যানেরা আবার ব্যস্ত ভাইজানকে ঠিক প্রমাণ করতে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 বিভিন্ন সময় সলমনকে বলতে শোনা গেছে যে তিনি চিত্রনাট্যের প্রয়োজনেও কোনও দিন লিপ লক করবেন না। কিন্তু রাধে ছবির এই দৃশ্য তো অন্য কথা বলছে।একদিকে যেমন সলমনের ফ্যানেরা হতবাক, অন্যদিকে সলমনকে তুলোধনা করছেন তাঁর নিন্দুকেরা। যদিও সলমনের ফ্যানেরা তা মানতে নারাজ। তাঁরা কিন্তু নিজেদের মত করে যুক্তি সাজিয়ে লড়ে গেছেন বলিউডের মোস্ট ওয়ান্টেড নায়কের হয়ে।



ঠিক যখন চতুর্দিকে এই দৃশ্যের স্ক্রিন শট ঘুরছে, সেই সময় স্টিল ছবির ব্রাইটনেস বাড়ানো হল। ব্যস সেখানেই ফাঁস হল তথ্য। দিশা পাটানির ঠোঁটে টেপ লাগানো, আর তার উপরেই চুম্বন এঁকে দিচ্ছেন সলমন খান। এই ছবি মুহুর্তে ভাইরাল হয়। দিকে দিকে ছড়িয়ে পড়ে ওই একটি দৃশ্যের স্ক্রিনশট। ফ্যানেরা ভাইজানের হয়ে ব্যাটিং করতে নেমে পড়েন, বিরোধী পক্ষদের একহাত নেন তাঁরা। কারোর মতে- 'সলমন এটা করতেই পারে না তাঁরা আগে থেকেই জানতেন, ভাইয়ের উপর তাঁদের বিশ্বাস ছিল', কেউ আবার বলছেন- 'ওই দৃশ্যে দিশা পাটানিকে কিডন্যাপ করা হয়েছে, তাই তার মুখে টেপ রয়েছে।' তবে নজর কেড়েছে একজন ফ্যানের কমেন্ট- 'সলমন ভাই অনস্ক্রিন কিস করবেন না কোনওদিন, কারণ একবার তিনি কমিটমেন্ট করে দিলে তিনি নিজের কথাও শোনেন না'। যদিও সব প্রশ্নের উত্তরের জন্য অপেক্ষা করতে হবে ১৩ জানুয়ারি পর্যন্ত।


আরও পড়ুন- COVID-19: Biden কে আর্জি Priyanka র, 'দেশি গার্ল'কে ঘুম থেকে ওঠার পরামর্শ নেটিজেনদের!