ছেলের জন্মদিনে সলমনের বোন অর্পিতার এই নাচ দেখেছেন!

 তাঁর আদরের বোন অর্পিতা খান শর্মা সহ গোটা খান পরিবার এখন রয়েছে আবু ধাবিতে। শুক্রবার রাতে জন্মদিনের গ্র্যান্ড সেলিব্রেশন। আহিলের জন্মদিন উপলক্ষে আনা হয়েছিল বিশাল বড় একটা কেক, তা ছোট্ট ছোট্ট হাতে কাটে আহিল নিজেই। খেলানা দিয়ে সাজানো ছিল গোটা কেকটি। 

Updated By: Mar 31, 2018, 03:33 PM IST
ছেলের জন্মদিনে সলমনের বোন অর্পিতার এই নাচ দেখেছেন!

নিজস্ব প্রতিবেদন: ২ বছরের পা দিল সলমনের ছোট্ট ভাগ্নে আহিল শর্মা। আর সেলিব্রেশন হবে না তা কি হয়! আবু ধাবিতে ভাগ্নের জন্মদিনের গ্র্যান্ড সেলিব্রেশনের আয়োজন করেছিলেন সলমন খান। ছোট্ট আহিলের জন্মদিন উপলক্ষে সলমন খান এবং তাঁর আদরের বোন অর্পিতা খান শর্মা সহ গোটা খান পরিবার এখন রয়েছে আবু ধাবিতে। শুক্রবার রাতে জন্মদিনের গ্র্যান্ড সেলিব্রেশন। আহিলের জন্মদিন উপলক্ষে আনা হয়েছিল বিশাল বড় একটা কেক, তা ছোট্ট ছোট্ট হাতে কাটে আহিল নিজেই। খেলানা দিয়ে সাজানো ছিল গোটা কেকটি। কেক কাটার পর চলে রাতভর পার্টি।

 

 

 

 

 

 

 

A post shared by Suneeta Sharma (@suneetasharma) on

আপাতত সলমন তাঁর আগামী ছবি 'রেস-৩'র শ্যুটিংয়ের জন্য আবু ধাবিতেই রয়েছেন। তাই তিনি যাতে আদরের ভাগ্নে আহিলের জন্মদিনের পার্টিতে হাজির থাকতে পারেন, সেকথা ভেবেই আবু ধাবিতেও এই গ্র্যান্ড সেলিব্রেশনের আয়োজন করা হয়েছে। পার্টি হাজির ছিল জ্যাকলি ফার্নান্ডেজ, ববি দেওয়াল 'রেস-৩'র  টিমের আরও অনেককেই।

 

 

 
 

এদিন ছেলের জন্মদিন পার্টিতে জ্যাকলিনের সঙ্গে নাচ করতে দেখা গেল সলমনের বোন অর্পিতা খান শর্মাকে। জ্যাকলিনের জামা মুখে নিয়ে নাচে মাতলেন তিনি। ববি দেওয়ালের সঙ্গে নাচতে দেখা গেল সলমনকেও। দেখুন সেই ভিডিও...

 

 

 
 

আরও পড়ুন- ক্যামেরা দেখে হাসি, ফ্ল্যাশের আড়াল করতেই কেঁদে ভাসাল তৈমুর