যশরাজ ফিল্মস এবং ধর্মা প্রোডাকশনের ব্যানারে কেন এত কাজ করেন শাহরুখ?

শাহরুখ খান। টেলিভিশনের ছোট পর্দা ছেড়ে যখন শুরুর দিকে বড় পর্দায় কাজ করতেন, তাঁকে নেগেটিভ চরিত্রেই দেখা যেত বেশি। কিন্তু তারপর কেটে গিয়েছে প্রায় দুই দশক। আর এই ২০ বছরে শাহরুখ খান নেগেটিভ হিরোর ইমেজ ছেড়ে বেরিয়ে হয়ে উঠেছেন বলিউড ফিল্মের রোম্যান্সের বাদশা। সেই শাহরুখ খান বা কিং খানকে বেশিরভাগ ক্ষেত্রেই দেখা যায় যশরাজ ফিল্মস অথবা ধর্মা প্রোডাকশনসের ব্যানারে কাজ করতে। কী এর কারণ?

Updated By: Jan 20, 2017, 11:54 AM IST
 যশরাজ ফিল্মস এবং ধর্মা প্রোডাকশনের ব্যানারে কেন এত কাজ করেন শাহরুখ?

ওয়েব ডেস্ক: শাহরুখ খান। টেলিভিশনের ছোট পর্দা ছেড়ে যখন শুরুর দিকে বড় পর্দায় কাজ করতেন, তাঁকে নেগেটিভ চরিত্রেই দেখা যেত বেশি। কিন্তু তারপর কেটে গিয়েছে প্রায় দুই দশক। আর এই ২০ বছরে শাহরুখ খান নেগেটিভ হিরোর ইমেজ ছেড়ে বেরিয়ে হয়ে উঠেছেন বলিউড ফিল্মের রোম্যান্সের বাদশা। সেই শাহরুখ খান বা কিং খানকে বেশিরভাগ ক্ষেত্রেই দেখা যায় যশরাজ ফিল্মস অথবা ধর্মা প্রোডাকশনসের ব্যানারে কাজ করতে। কী এর কারণ?

আরও পড়ুন খুল্লাম খুল্লায় বাবা রাজকাপুরকে নিয়ে একাধিক বোমা ফাটালেন ঋষি কাপুর

উত্তর জানিয়েছেন স্বয়ং কিং খান নিজেই। একটি টেলিভিশন চ্যানেলে সাক্ষাত্‍কার দিতে গিয়ে শাহরুখ খান বলেছেন, 'আমাকে যশরাজ ফিল্মস এবং ধর্মা প্রোডাকশনের ব্যানারে কাজ করতে বেশি দেখা যায়। এর কারণ, আমি তাঁদের সঙ্গেই কাজ করি, যাঁরা আমায় ভালোবাসে। আর হ্যাঁ, ওরা সত্যিই আমায় খুব ভালোবাসে।' বুঝলেন তাহলে কারণটা?

আরও পড়ুন  আমির খানকে ধন্যবাদ জানালেন কপিল, কিন্তু কেন?