করিনাকে এমন কী বলেন শাহিদ, যাতে বিরক্ত হন বেবো

সম্প্রতি ওই সাক্ষাত্কার ভাইরাল হয়

Updated By: Aug 21, 2018, 05:18 PM IST
করিনাকে এমন কী বলেন শাহিদ, যাতে বিরক্ত হন বেবো

নিজস্ব প্রতিবেদন : সইফ আলি খান-কে বিয়ে করেছেন করিনা কাপুর। মিরা রাজপুতকে বিয়ে করে সুখে সংসার করছেন শাহিদ কাপুরও। বলিউডের এক সময়ের ‘হট’ জুটি এখন একে অপরকে এড়িয়ে যান। কিন্তু, ‘মিলেঙ্গে মিলেঙ্গে’ থেকে শুরু করে ‘যব উই মেট’ কিংবা ‘চায়না টাউন’, প্রায় ৬টি সিনেমায় একযোগে স্ক্রিন শেয়ার করেছেন করিনা কাপুর এবং শাহিদ কাপুর। তা সত্ত্বেও বেশিদিন স্থায়ী হয়নি তাঁদের সম্পর্ক। যা নিয়ে বলিউডে কান পাতলে এখনও গুঞ্জন শোনা যায়। কিন্তু, জানেন কি করিনাকে ‘সিনিয়র অভিনেত্রী’ বলতেন শাহিদ কাপুর?

আরও পড়ুন : কেরলের মানুষের পাশে দাঁড়াতে অভিনেতা যা করলেন, জানলে স্যালুট করবেন

সম্প্রতি সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে শাহিদ, করিনার একটি পুরনো সাক্ষাত্কার ভাইরাল হয়। যেখানে শাহিদ-করিনার একেবারে গদগদ প্রেমকেই তুলে ধরা হয়। শুধু তাই নয়, ওই সাক্ষাতকারে শাহিদ কাপুর বলেন, তাঁর কেরিয়ারকে রীতিমত গাইড করেন করিনা। প্রসঙ্গত, করণ জহরের সঙ্গে ব্যক্তিগত সম্পর্ক ভাল না হওয়ায়, শাহিদকে সেখান থেকে বের করে আনেন করিনা কাপুর। পরবর্তীতে অবশ্য করিনার সঙ্গে করণের সম্পর্ক আরও ভাল হয়ে যায়।

আরও পড়ুন : শ্রীদেবী-কন্যা জাহ্নবীর সঙ্গে সিদ্ধার্থ?

পাশাপাশি বেবো বেগমকে ‘সিরিয়ার অভিনেত্রী’ বলেও উল্লেখ করেন শাহিদ কাপুর। শাহিদের কথার প্রেক্ষিতে বেশ বিরক্ত হন করিনা।

'যব উই মেট'-এ শাহিদ, করিনা...

তিনি বলেন, এমন একদিন আসবে যখন বলিউড শাসন করবেন শাহিদ কাপুর। শাশা একদিন বলিউডের সুপারস্টার হবেন বলেও ওই সময় উল্লেখ করেন করিনা। তবে ওই সময় দু’জনের বিয়ে নিয়ে প্রশ্ন করা হলে করিনা বিষয়টি এড়িয়ে যান। কিন্তু শাহিদ বলেন, এই বিষয়ে এখনই কোনও মন্তব্য করা সঠিক নয়। ভবিষ্যতে কী হবে, তার জন্য আরও কিছুদিন অপেক্ষা করতে হবে বলেও ওই সময় জানান শাহিদ কাপুর।

আরও পড়ুন : বাগদানের পর প্রিয়াঙ্কার সঙ্গে অনাথ আশ্রমে, নিক গাইলেন গান

যদিও ‘যব উই মেট’-এর পরই করিনা কাপুরের সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় শাহিদ কাপুরের। ওই সময় ‘টশন’-এর শুটিংয়ে সইফ আলি খানের সঙ্গে সম্পর্কে জড়ান করিনা। শোনা যায়, ‘টশন’-এর শুটিংয়ের সময় সইফকে রোদস্নান নিতে দেখেই নাকি তাঁর প্রেমে পাগল হয়ে যান কাপুর-কন্যা। সইফ, করিনার বিয়ের পর দিল্লির ব্যবসায়ী পরিবারের মেয়ে মিরা রাজপুতের সঙ্গে গাঁটছড়া বাঁধেন শাহিদ কাপুরও।

.