শহর থেকে দূরে পাহাড়ি গ্রামে একান্তে সময় কাটাচ্ছেন Sohini-Ranjay

উত্তরবঙ্গের পাহাড়ি শহর লাভা থেকে খানিক দূরে রয়েছে তিনদূরে গ্রাম। সেখানেই রয়েছেন এই তারকা জুটি।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 14, 2021, 08:12 PM IST
শহর থেকে দূরে পাহাড়ি গ্রামে একান্তে সময় কাটাচ্ছেন Sohini-Ranjay

নিজস্ব প্রতিবেদন :  শহর থেকে অনেক দূরে পাহাড়ের এক ছোট্ট গ্রামে একান্তে সময় কাটাচ্ছেন অভিনেত্রী সোহিনী সরকার (Sohini Sarkar)। সঙ্গে প্রেমিক রণজয় বিষ্ণু (Ranajoy Vishnu)। কিন্তু কোথায় রয়েছেন তাঁরা? জানা যাচ্ছে, উত্তরবঙ্গের পাহাড়ি শহর লাভা থেকে খানিক দূরে রয়েছে তিনদূরে গ্রাম। সেখানেই রয়েছেন এই তারকা জুটি।

 সোহিনী সরকার (Sohini Sarkar)-র ইনস্টাগ্রামে উঠে এসেছে পাহাড়ে সময় কাটানোর একাধিক ছবি ও ভিডিয়ো। যা দেখলে এক ছুটে আপনারও হয়ত এই শহর ছেড়ে বহু দূরে নির্জন পাহাড়ে চলে যেতে ইচ্ছা হবে। দার্জিলিং, রিশপ ঘুরে কালিম্পং হয়ে বাইকে চড়ে সোহিনী ও রণজয় বিষ্ণু পৌঁছে যান পাহাড়ি গ্রাম তিনদূরেতে। সবুজ প্রকৃতি, আর কুয়াশার চাদরে মোড়া সেই গ্রামেই প্রায় রয়েছেন সোহিনী-রণজয় (Sohini Sarkar-Ranajoy Vishnu)। ১৩টি পরিবারের সেই গ্রামে গ্রামবাসীদের ফলানো সবজি দিয়ে রান্না করে আর ঘুরে বেড়িয়েই সময় কেটেছে সোহিনী-রণজয়ের।

আরও পড়ুন-Whatsapp-এ মেসেজ আদান-প্রদানে মগ্ন Janhvi, প্রেমে পড়েছেন নাকি? প্রশ্ন নেটিজেনদের

শুধু সোহিনী নন,পাহাড় ভ্রমণের বেশকিছু ছবি ও ভিডিয়ো উঠে এসেছে রণজয়ের ইনস্টা পেজেও।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by RANO JOY (@rano_joy22)

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by RANO JOY (@rano_joy22)

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by RANO JOY (@rano_joy22)

তবে আপাতত বেড়ানো শেষ, এবার বাড়ি ফেরার পালা। জানা যাচ্ছে আজ বুধবারই পাহাড় ছেড়ে শহরে ফিরছেন সোহিনী-রণজয় (Sohini Sarkar-Ranajoy Vishnu)। তবে এই প্রথম নয়, সোহনী ও রণজয় দুজনেই বেড়াতে বড় ভালোবাসেন। সম্পর্কের শুরু থেকেই কখনও সিকিম, কখনও বারাণসী কখনও আবার রাজস্থান, কাজের ফাঁকে সুযোগ পেলেই বেরিয়ে পড়েন তাঁরা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.