মারণ রোগের থাবা, কেমন দেখতে হয়েছে সোনালি বেন্দ্রেকে!

ছেলে রণবীরের সঙ্গে ছবি শেয়ার করেছেন সোনালি

Updated By: Jul 19, 2018, 01:19 PM IST
মারণ রোগের থাবা, কেমন দেখতে হয়েছে সোনালি বেন্দ্রেকে!

নিজস্ব প্রতিবেদন : মারণ রোগ ক্যান্সারের সঙ্গে লড়াই করছেন তিনি। ইতিমধ্যেই নিউ ইয়র্কে তাঁর চিকিত্সাও শুরু হয়ে গিয়েছে। মারণ রোগের সঙ্গে কোমর বেঁধে লড়াই করলেও, একবারের জন্যও ভেঙে পড়েননি বলিউড অভিনেত্রী সোনালি বেন্দ্রে।

আরও পড়ুন : 'তারক মেহতা কা উল্টা চশমা'-য় 'ডক্টর হাতি'-র চরিত্রে কে আসছেন জানেন?

চিকিত্সার জন্য নিউ ইয়র্কে গিয়ে ইতিমধ্যেই চুল কাটিয়ে ফেলেছেন সোনালি বেন্দ্রে। সেই মুহূর্তের ছবি ও ভিডিও-ও ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন অভিনেত্রী। চিকিত্সার জন্য চুল কাটাতে গিয়ে চোখে জল এসে যায় সোনালির। কিন্তু, চোখে জল এলেও তিনি যে ভেঙে পড়বেন না, বার বার সেই বার্তাই দিয়েছেন অভিনেত্রী।

আরও পড়ুন : সুশান্তকে নিয়ে টানাপোড়েন শ্রদ্ধা-কৃতির?

আর এবার ছেলের সঙ্গে নিজের ছবি শেয়ার করলেন সোনালি। ১২ বছরের ছেলে রণবীরের সঙ্গেই নিজের সোশ্যাল হ্যান্ডেলে ওই ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। পাশাপাশি তিনি লেখেন, ১২ বছর ১১ মাস ৮ দিন আগে রণবীর যখন তাঁর জীবনে আসে, তখন থেকে ছেলেই যেন তাঁর চোখের মণি হয়ে ওঠে। তাই যতই কঠিন সময় আসুক না কেন, সূর্য এক সময় উঠবেই তাঁদের জীবনে। শুধু তাই নয়, রণবীরের জন্যই তাঁর জীবনে আলো ভোরে উঠছে বলেও মন্তব্য করেন সোনালি বেন্দ্রে।

দেখুন সোনালি বেন্দ্রের সেই ছবি..

 

 

এদিকে সোনালি বেন্দ্রের পাশাপাশি ‘বিরল’ রোগে আক্রান্ত বলিউড অভিনেতা ইরফান খান-ও। লন্ডনে থেকেই ইরফান খানের চিকিত্সা চলছে। বর্তমানে চিকিত্সায় সাড়া দিচ্ছেন ইরফান। ক্রমশ সুস্থ হচ্ছেন তিনি। ফলে গান শুনে, খেলা দেখে ইরফান খান সময় কাটাচ্ছেন বলেও জানা যাচ্ছে।

.