close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

ক্যান্সারের থাবা সরিয়ে সেরে উঠবেন সোনালি? কী বললেন অভিনেত্রীর স্বামী

সোশ্যাল সাইটে স্টেটাস দিয়েছেন গোল্ডি বেহল

Updated: Aug 3, 2018, 11:19 AM IST
ক্যান্সারের থাবা সরিয়ে সেরে উঠবেন সোনালি? কী বললেন অভিনেত্রীর স্বামী

নিজস্ব প্রতিবেদন : ‘মেটাস্ট্যাটিক ক্যান্সারে’ আক্রান্ত সোনালি বেন্দ্রে। নিউ ইয়র্কে নিয়ে গিয়ে ইতিমধ্যেই তাঁর চিকিত্সা শুরু করা হয়েছে। মনের জোর না হারালেও, কেমন আছেন সোনালি বেন্দ্রে? বেশ কিছুদিন ধরে এমন প্রশ্নই ঘোরাফেরা করছে বলিউডের আনাচে কানাচে। কিন্তু, সোনালি কেমন আছেন, এবার তার আপডেট দিলেন স্বামী গোল্ডি বেহল।

সোনালি বেন্দ্রের স্বামী গোল্ডি বেহল বলেন, সোনালির সুস্থতার খবর পেয়ে সবাই যেভাবে পাশে থেকে তাঁদের মনের জোর বাড়াচ্ছেন, তাতে সবাইকে ধন্যবাদ। সোনালি অপাতত ভাল আছেন। তাঁর চিকিত্সা চলছে জোর কদমে। এবং, এটি একটি লম্বা রাস্তা। কিন্তু, সাহস নিয়ে এই কঠিন যাত্রাপথে সফর শুরু করা হয়েছে।

 

অসুস্থ হওয়ার পর পরই সোনালি বেন্দ্রেকে বিদেশে নিয়ে যাওয়া হয় চিকিত্সার জন্য। জানা যায়, মারণ ক্যান্সারে আক্রান্ত বলিউড অভিনেত্রী। কিন্তু, সোনালির ক্যান্সার কোথায় হয়েছে, প্রথমে সে বিষয়ে কোনও আভাস মেলেনি। পরে জানা যায়, ‘মেটাস্ট্যাটিক ক্যান্সারে’ আক্রান্ত অভিনেত্রী। এরপরই সোনালি বেন্দ্রের স্বাস্থ্যের আপডেট দেন তাঁর ননদ সৃষ্টি আর্য।

আরও পড়ুন : সুহানা কেন, শাহরুখ-কন্যার বিরুদ্ধে 'গুরুতর' অভিযোগ!

তিনি জানান, সোনালির চিকিত্সা চলছে। কোনওভাবেই মনের জোর হারাননি তিনি। সৃষ্টির আপডেট নিয়ে যখন জোর চর্চা শুরু হয়েছে সোশ্যাল সাইটে, তখন ফের আপডেট দিলেন সোনালির স্বামী। কিন্তু, কতদিনের মধ্যে সুস্থ হয়ে উঠতে পারবেন সোনালি বেন্দ্রে, সে বিষয়ে কিছু জানায়নি বেহল পরিবার।

আরও পড়ুন : লড়াইটা বড্ড কঠিন,  ক্যান্সারের মারণ কামড়েও দৃঢ়চেতা সোনালি

এদিকে সোনালি বেন্দ্রের পাশাপাশি ‘বিরল রোগে’ আক্রান্ত বলিউড অভিনেতা ইরফান খান। এই মুহূর্তে তাঁর কেমোথেরাপি চলছে। ৪টি কেমোথেরাপি নিয়ে ফেলেছেন তিনি। তবে ৬টি কেমোথেরাপি নেওয়ার পর চিকিত্সকরা কিছুটা আভাস দিতে পারবেন, কেমন আছেন অভিনেতা। শুধু তাই নয়, জীবনের কোনও নিশ্চয়তা নেই। কোনওভাবেই জীবন নিয়ে নিশ্চয়তা পাচ্ছেন না তিনি। তাঁর আয়ু কয়েকদিন হতে পারে, আবার কয়েক মাসও হতে পারে, আবার বছর দু’য়েকও হতে পারে বলেও মন্তব্য করেন ইরফান খান। বলিউড অভিনেতার ওই কথা শুনে ইতিমধ্যেই বিমর্ষ হতে শুরু করেছেন তাঁর ভক্তরা।

এদিকে মারণ রোগের কামড়ে পরবর্তী সিনেমা ‘কারবাঁ’-র প্রমোশনে হাজির হতে পারেননি ইরফান খান। আর সেই কারণেই ইরফান খানের জন্য ওই সিনেমার স্পেশাল স্ক্রিনিং লন্ডনে করা হবে বলেও জানিয়েছেন সিনেমার পরিচালক।