সোনমকে চোখে হারাচ্ছেন আনন্দ! কী লিখলেন জানেন?

সবে সবে বিয়ে হয়েছে। এখনও মধুচন্দ্রিমাও সারা হয়নি। তবুও এরই মধ্যে নবদম্পতি বিচ্ছেদ সোনম কাপুর, আনন্দ আহুজার। না না, বিচ্ছেদ বলতে অন্যকিছু ভাববেন না। আসলে আনন্দ এখন সোনমকে চোখে হারাচ্ছেন। 

Updated By: May 14, 2018, 05:13 PM IST
সোনমকে চোখে হারাচ্ছেন আনন্দ! কী লিখলেন জানেন?

নিজস্ব প্রতিবেদন: সবে সবে বিয়ে হয়েছে। এখনও মধুচন্দ্রিমাও সারা হয়নি। তবুও এরই মধ্যে নবদম্পতি বিচ্ছেদ সোনম কাপুর, আনন্দ আহুজার। না না, বিচ্ছেদ বলতে অন্যকিছু ভাববেন না। আসলে আনন্দ এখন সোনমকে চোখে হারাচ্ছেন। 

সোনম-আনন্দের বিয়ে হয়েছে মাত্র ৬ দিন (৮ মে) আগে। তবে তারই মধ্যে কান ফিল্ম ফেস্টিভ্যালে যোগ দিতে পৌঁছে গিয়েছেন নববধূ সোনম। তাঁর সঙ্গে অবশ্য আনন্দও গিয়েছেন। তবুও সোনম এতটাই ব্যস্ত যে আনন্দকে বিশেষ সময় দিতে পারছেন না। সোনম অবশ্য কানে পৌঁছেই হাবি আনন্দের সঙ্গে তাঁর সুন্দর একটা ছবি শেয়ার করেছেন। লিখেছেন, 'আনন্দকে তাঁর বড্ড মনে পড়ছে।' যেখানে হালকা গোলাপী শাড়িতে বলিউডের ফ্যাশনিস্তকে যে ভীষণই সুন্দর লাগছে তা আর বলার অপেক্ষা রাখে না। তাঁর সঙ্গে কালো শ্যুটে বেশ মানিয়েছেন আনন্দকেও।

আরও পড়ুন-রাজের বাড়ির রান্না ঘরে শুভশ্রী, দেখুন সেই ছবি

 আর এই ছবি দেখেই নতুন বৌকে বড্ড মনে পড়ছে আনন্দেরও। সোনমের উদ্দেশ্যে তাঁর পাল্টা বার্তা, '' আমি তোমার এবং তোমার টিমের জন্য গর্বিত। তোমরা কানের জন্য কতটা পরিশ্রম করছ দেখে ভালো লাগছে। তুমি একদিকে ট্যালেন্টেড এবং সুন্দরিও। শুভেচ্ছা রইল।''   

আরও পড়ুন- মায়ের সঙ্গে ছোটবেলার ছবি শেয়ার জাহ্নবীর

.