দুর্ঘটনার সময় সম্ভবত ঘুমিয়ে ছিলেন মডেল সনিকা, ধারণা পুলিসের

দুর্ঘটনার সময় সম্ভবত ঘুমিয়ে ছিলেন মডেল সনিকা । তাঁর সিটবেল্ট ও লাগানো ছিল না। প্রাথমিক তদন্তে এমনই ধারনা করছেন পুলিসের একাংশ। নিশ্চিত হতে ফরেনসিক তদন্ত করবেন তাঁরা। জেরা করা হবে অভিনেতা বিক্রমকেও।

Updated By: Apr 30, 2017, 06:39 PM IST
দুর্ঘটনার সময় সম্ভবত ঘুমিয়ে ছিলেন মডেল সনিকা, ধারণা পুলিসের

ওয়েব ডেস্ক: দুর্ঘটনার সময় সম্ভবত ঘুমিয়ে ছিলেন মডেল সনিকা । তাঁর সিটবেল্ট ও লাগানো ছিল না। প্রাথমিক তদন্তে এমনই ধারনা করছেন পুলিসের একাংশ। নিশ্চিত হতে ফরেনসিক তদন্ত করবেন তাঁরা। জেরা করা হবে অভিনেতা বিক্রমকেও।

শনিবার ভোররাতের দুর্ঘটনার ঘোর এখনও কাটিয়ে উঠতে পারেননি রাজ্যবাসী। প্রতিশ্রুতিমান মডেলের অপমৃত্যু । হাসপাতালে আরোগ্যের লড়াই লড়ছেন টিভি সিরিয়ালের জনপ্রিয় মুখ।

হাসপাতাল সূত্রে খবর, বিক্রম চট্টোপাধ্যায় এখনও ট্রমার মধ্যে রয়েছেন। তাঁর জিভ কেটে গেছে, চোয়ালে ব্যথা। তাই শক্ত কোনও খাবারই খেতে পারছেন না। জুস আর সুপ খাওয়ানো হচ্ছে। কথা বলছেন ইশারায়।

বিক্রম একটু সুস্থ হলেই তাঁর বয়ান রেকর্ড করবে পুলিস । ইতিমধ্যেই তাঁর বিরুদ্ধে বেপরোয়া গাড়ি চালানো, সম্পত্তি নষ্ট এবং অনিচ্ছাকৃত খুনের অভিযোগ এনেছে টালিগঞ্জ থানা। শিগগিরই দুর্ঘটনাগ্রস্ত গাড়িটি পরীক্ষা করবেন ফরেনসিক বিশেষজ্ঞরা। গাড়িটি খুঁটিয়ে দেখে ইতিমধ্যেই কিছু ধারনা তৈরি হয়েছে তদন্তকারীদের মনে।

শিখে নিন কীভাবে খুব সহজেই বানাবেন ‘মটন বিরিয়ানি’

তদন্তকারীরা মনে করছেন দুর্ঘটনার সময় সনিকা সম্ভবত ঘুমিয়ে ছিলেন। তাই গাড়ির ড্রাইভারের পাশের সিট পিছন দিকে হেলানো রয়েছে। সনিকা সিটবেল্ট লাগাননি বলেই ধারনা তদন্তকারীদের। তদন্তকারীরা মনে করছেন, দুর্ঘটনা হতেই ছিটকে গিয়ে গাড়ির জানালায় ধাক্কা খান সনিকা। কান দিয়ে রক্তক্ষরণ হয়ে সঙ্গেসঙ্গেই মৃত্যু হয় তাঁর।

এসবই অবশ্য ধারনার স্তরেই রয়েছে। দুর্ঘটনার আসল কারণ কী তা ফরেনসিক পরীক্ষার পরেই অনুমান করা যাবে। প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসীর সঙ্গেও কথা বলবেন তদন্তকারীরা।

মাড়ি থেকে রক্ত পড়ছে? জানুন কী করবেন