এ কার সঙ্গে 'ঘনিষ্ঠ' অবস্থায় ধরা পড়লেন শ্রীদেবী কন্যা!

মায়ের মৃত্যুর পর থেকে মুষড়ে পড়েছিলেন শ্রীদেবীর দুই মেয়ে জাহ্নবী ও খুশি। তবে আপাতত কিছুটা সামলে উঠেছেন তাঁরা। জাহ্নবী তাঁর প্রথম বলিউড ছবি 'ধড়ক'-এর শ্যুটিং শুরু করেছেন। আর খুশি আপাতত ব্যস্ত তাঁর পড়াশোনা নিয়ে। 

Updated By: Mar 27, 2018, 02:17 PM IST
এ কার সঙ্গে 'ঘনিষ্ঠ' অবস্থায় ধরা পড়লেন শ্রীদেবী কন্যা!

নিজস্ব প্রতিবেদন: মায়ের মৃত্যুর পর থেকে মুষড়ে পড়েছিলেন শ্রীদেবীর দুই মেয়ে জাহ্নবী ও খুশি। তবে আপাতত কিছুটা সামলে উঠেছেন তাঁরা। জাহ্নবী তাঁর প্রথম বলিউড ছবি 'ধড়ক'-এর শ্যুটিং শুরু করেছেন। আর খুশি আপাতত ব্যস্ত তাঁর পড়াশোনা নিয়ে। 

তবে সোমবার বান্দ্রায় একটি ছেলের সঙ্গে কিছুটা ঘনিষ্ঠ অবস্থায় দেখা যায় খুশি কাপুরকে। এদিন খুশির পরনে ছিল সাদা শার্ট, আর হাতে একটা কালো জ্যাকেট। তবে খুশির সামনে ওই ছেলেটি কে তার নাম জানা যায়নি। এদিন ওই ছেলেটির সঙ্গে এক্কেবারে মুখোমুখি অবস্থায় ধরা পড়েন খুশি। তাঁর ঠোটের কোণে লেগে থাকা হাসিতেই স্পষ্ট যে তিনি বেশ খুশি। ছেলেটিকেও একদৃষ্টে তাকিয়ে থাকতে দেখা যায় খুশির দিকে। হাতে থাকা কালো জ্যাকেটটি নিয়ে কখনও আবার নিজের মুখ ঢাকার চেষ্টা করছিলেন খুশি।

 

 

 

 

 

 

ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে খুশি কাপুরের এই ছবি। সকলের প্রশ্ন একটাই ছেলেটি কি খুশিয় বয়ফ্রেন্ড? তবে এই প্রশ্নের উত্তর কিন্তু এখনও মেলেনি।

আরও পড়ুন-মাত্র ১৫ মিনিটেই এত কোটি চাইছেন রণবীর!

আরও পড়ুন- 'ধড়ক'-এর শ্যুটিংয়ে ভিক্টোরিয়া মেমোরিয়ালে হাজির জাহ্নবী-ঈশান

.