সোশ্যাল মিডিয়ায় ফাঁস তারকা প্রার্থীদের নম্বর, জননেতার আপত্তি থাকবে কেন, প্রশ্ন নেটিজেনদের

পোস্টে দাবি, যাঁরা মানুষের পাশে থাকার জন্য রাজনীতিতে এসেছেন, তাঁদের নম্বর প্রকাশ করা হয়েছে। মানুষ এবার তাঁদের সরাসরি ফোন করুন।

Updated By: Apr 26, 2021, 06:14 PM IST
সোশ্যাল মিডিয়ায় ফাঁস তারকা প্রার্থীদের নম্বর, জননেতার আপত্তি থাকবে কেন, প্রশ্ন নেটিজেনদের

নিজস্ব প্রতিবেদন- নেটমাধ্যমে ফোন নম্বর ছড়িয়ে পড়েছে একাধিক তারকা প্রার্থীর।  তৃণমূল-বিজেপি নির্বিশেষে এবারের নির্বাচনে লড়ছেন এমন একাধিক প্রার্থীর নম্বর ফাঁস করা হয়েছে একটি ফেসবুক পোস্টের মাধ্যমে। সেই তালিকায় মুকুল রায়, শুভেন্দু অধিকারী, বৈশালি ডালমিয়া, রাজীব বন্দ্যোপাধ্যায়দের মতো রাজনীতিবিদ থেকে শুরু করে রয়েছে রাজ চক্রবর্তী, কাঞ্চন মল্লিক, জুন মালিয়া, সায়ন্তিকা, সায়নী ঘোষ, কৌশানি, শ্রাবন্তী, বাবুল সুপ্রিয়,পার্নো মিত্রদের মতো তারকা প্রার্থীরাও। পোস্টে দাবি, যাঁরা মানুষের পাশে থাকার জন্য রাজনীতিতে এসেছেন, তাঁদের নম্বর প্রকাশ করা হয়েছে। মানুষ এবার তাঁদের সরাসরি ফোন করুন।

মধুরিমা তরফদার নামে এক নেটিজেন প্রথমে প্রার্থীদের ব্যক্তিগত ফোন নম্বরের তালিকাটি প্রকাশ করেন। তারপর সেটি নিজের ফেসবুকের দেওয়ালে শেয়ার করেন পরিচালক ইন্দ্রাশিস আচার্য। মানুষের কাজ করতে পারছিলেন না বলে যাঁরা রাজনীতিতে এসেছিলেন, সাধারণ মানুষের সঙ্গে তাঁদের যোগসূত্র স্থাপন করতেই নাকি এই পোস্টটি শেয়ার করেছেন তিনি। পোস্টটিতে আরও লেখা, নিজেদের সমস্যা এই রাজনৈতিক ব্যক্তিত্বদের কাছে খুলে বলুন। তালিকায় তারকাদের মধ্যে বাবুল এবং পার্নো করোনা আক্রান্ত হওয়ায়, তাঁদের বাদ রাখার আবেদন ইন্দ্রাশিসের।

 

যারা যারা মানুষের জন্য কাজ করবেন কিন্তু করে উঠতে পারছিলেন না বলে অনুযোগ করেছিলেন, তাদের নাম্বার আর যোগাযোগের সমস্ত...

Posted by Indrasis Acharya on Sunday, 25 April 2021

আরও পড়ুন: কোভিড যোদ্ধাদের পাশে ‘ভাইজানস কিচেন’, খাবারের প্যাকেট হাতে Salman

 

প্রথমে ফোন নম্বরগুলো শেয়ার করলেও পরবর্তীতে নিজের প্রোফাইল থেকে নম্বর তালিকা সরিয়ে নিয়েছেন পরিচালক। যদিও তাঁর মতে, ‘যদি কেউ কারুর নম্বর জেনে থাকেন, শেয়ার করতে থাকুন। প্রয়োজনে ফোন করুন অফিসিয়ালভাবে, কী রেসপন্স করছে জানান। তুলকালাম করে দিন।’
 

.