করণ, সইফের সঙ্গে নাচছেন কৃতি, বান্ধবীকে মঞ্চে দেখে উচ্ছ্বসিত সুশান্ত

পুরনো ভিডিয়ো ভাইরাল হয়ে যায়

Edited By: জয়িতা বসু | Updated By: Jul 3, 2020, 04:51 PM IST
করণ, সইফের সঙ্গে নাচছেন কৃতি, বান্ধবীকে মঞ্চে দেখে উচ্ছ্বসিত সুশান্ত
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : বলিউডে পা রাখার পর কৃতি শ্যাননের সঙ্গে সম্পর্কে জড়ান সুশান্ত সিং রাজপুত। এমনকী, কৃতির সঙ্গে সম্পর্কের জেরেই অঙ্কিতার সঙ্গে সুশান্তের বিচ্ছেদ হয়ে যায় বলেও শোনা যায়। রবতা-র সেট থেকেই সুশান্তের সঙ্গে কৃতির সম্পর্কের রসায়ন চোখে পড়তে শুরু কে বলে মন্তব্য করতে শুরু করেন অনেকে।

আরও পড়ুন : কথা রেখেছেন সুশান্ত, আবেগে ভাসলেন পরিচালক বন্ধু

রবতা এবং সুশান্ত-কৃতির রসায়ন নিয়ে যখন পেজ থ্রি তোলপাড়, সেই সময় একটি অনুষ্ঠানে একসঙ্গে হাজির হন বলিউডের ওই জুটি। যেখানে করণ জোহর এবং সইফ আলি খানের সঙ্গে মঞ্চে দেখা যায় কৃতি শ্যাননকে। শুধু তাই নয়, কঙ্গনার কুইন-এর গানে যখন কৃতিকে কোমর দোলাতে দেখা যায়, সেই সময় দর্শকাসনে হাজির ছিলেন সুশান্ত। কৃতির নাচ দেখে উচ্ছ্বসিত হয়ে ওঠেন তিনি। এবং দর্শকাসনে বসেই কৃতিকে উদ্ভুদ্ধ করতে দেখা যায় তাঁকে।

আরও পড়ুন : সুশান্তের মৃত্যুর তদন্তে ৬ জুলাই এই হাই প্রোফাইল পরিচালকের বয়ান রেকর্ড করবে পুলিস

দেখুন সেই ভিডিয়ো...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

সুশান্ত সিং রাজপুতের সঙ্গে কৃতি শ্যাননের কেন বিচ্ছেদ হয়ে গেল, সে বিষয়ে কিছু জানা যায়নি। তবে সুশান্তের মৃত্যুর পর প্রাক্তনকে শেষ দেখা দেখতে হাজির হন কৃতি। সুশান্ত তাঁর হৃদয়ের একটি অংশ নিয়ে চলে গিয়েছেন বলে মন্তব্য করতে শোনা যায় কৃতিকে। এমনকী, কৃতির হৃদয়ের অন্য অংশে সুশান্ত সারা জীবন স্মৃতি হয়ে থাকবেন বলেও মন্তব্য করেন অভিনেত্রী।

.