নানা পাটেকর ও গণেশ আচার্যের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের তনুশ্রীর

২০০৮ সালের ছবি 'হর্ন ওকে প্লিজ' ছবির একটি দৃশ্যে নানা ও তনুশ্রীর একসঙ্গে অভিনয় নিয়ে গোটা ঘটনার সূত্রপাত। 

Updated By: Oct 6, 2018, 11:30 PM IST
নানা পাটেকর ও গণেশ আচার্যের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের তনুশ্রীর

নিজস্ব প্রতিবেদন: কেন সংবাদমাধ্যমের সামনে নানা পাটেকরের বিরুদ্ধে অভিযোগ করছেন, আইনি ব্যবস্থা নিচ্ছেন না? এই প্রশ্নেই ক্রমাগত বিদ্ধ হচ্ছিলেন তনুশ্রী দত্ত। শনিবার নানা পাটেকরের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করলেন প্রাক্তন মিস ইন্ডিয়া। পুলিসের কাছে নিজের অভিযোগপত্রে বিখ্যাত কোরিওগ্রাফার গণেশ আচার্যের নামও উল্লেখ করেছেন তনুশ্রী। ওশিয়ারা পুলিস থানায় অভিযোগ দায়ের করেছেন তনুশ্রী।

২০০৮ সালের ছবি 'হর্ন ওকে প্লিজ' ছবির একটি দৃশ্যে নানা ও তনুশ্রীর একসঙ্গে অভিনয় নিয়ে গোটা ঘটনার সূত্রপাত। ওই ছবিতেই নানা পাটেকর তাঁকে যৌন হেনস্থা করেছেন বলে অভিযোগ করেছেন তনুশ্রী দত্ত। অভিনেত্রীর পাশে দাঁড়িয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া, অনুষ্কা শর্মা ও দীপিকা পাড়ুকোনের মতো নায়িকারা। 

এদিনই তনুশ্রীর অভিযোগ খারিজ করে প্রতিক্রিয়া দিয়েছেন নানা পাটেকর। গোটা ঘটনায় সোমবার সাংবাদিক বৈঠক করবেন নানা পাটেকর। শনিবার জয়সলমের থেকে 'হাউসফুল ৪' ছবির শ্যুটিং শেষ করে ফেরেন তিনি। তখনই মুম্বই বিমানবন্দরে নানাকে ছেঁকে ধরেন সাংবাদিকরা। নানা পাটেকর বলেন, 'আগেই সব বলে দিয়েছি, মিথ্যা তো মিথ্যাই।'' সাংবাদিক বৈঠকে সব কথা ফাঁস করবেন বলেও জানিয়েছেন নানা।

তনুশ্রীর অভিযোগের কয়েক ঘণ্টা পরই হাউসফুল ৪ ছবির শ্যুটিংয়ে জয়সলমের উড়ে গিয়েছিলেন নানা পাটেকর। তাঁর সঙ্গে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেছিলেন কোরিওগ্রাফার ফারহা খান। তা নিয়ে নেটিজেনদের গোঁসার মুখে পড়তে হয় তাঁকে। হাউসফুল ৪ ছবিতে মুখ্য ভূমিকায় রয়েছেন অক্ষয় কুমার, রীতেশ দেশমুখ ও ববি দেওল।

মঙ্গলবার বিবৃতি জারি করে সিনটা জানায়, ''কোনও ব্যক্তির সম্মান হরণ বা যৌন হেনস্থার ঘটনা কাম্য নয়। তীব্র নিন্দা করছি''। এমনকি ২০০৮ সালে যখন নানা পাটেকরের বিরুদ্ধে সিনটায় যৌন হেনস্থার অভিযোগ দায়ের করেছিলেন তনুশ্রী দত্ত, তখন কোনও পদক্ষেপই করেনি তারা। এব্যাপারেও দায় ঝেড়ে ফেলেছে সিনটা। তাদের দাবি, '২০০৮ সালে অভিযোগ দায়ের করেছিলেন তনুশ্রী দত্ত। তখন সিদ্ধান্ত নিয়েছিল জয়েন্ট ডিসপুট সেটলমেন্ট কমিটি ও ইন্ডিয়ান ফিল্ম অ্যান্ড টিভি প্রোডিউসারস কাউন্সিল (তখন নাম ছিল অ্যাসোসিয়েশন অব মোশন পিকচার্স অ্যান্ড টিভি প্রোগ্রাম প্রোডিউসারস)। ওই সিদ্ধান্ত যথাযথ ছিল না। যৌন হেনস্থার অভিযোগটি খতিয়ে দেখাই হয়নি'। 

আরও পড়ুন- পিরিয়ড চলছিল বলে বিরক্ত হয়েছিলেন তনুশ্রী, টেপ ফাঁসে উন্মুক্ত 'কদর্য' বলিউড 
        

.