এতদিনে শেষ হল ঝগড়া.........

ঝগড়ার অবসান হয়েছে এবার। 'কাহানি' সিনেমার শ্যুটিং-এর পর থেকে কথা বন্ধ হয়ে গিয়েছিল বিদ্যা বালন এবং সুজয় ঘোষের মধ্যে। কিন্তু এই ঝগড়ার বিষয় নিয়ে মুখ খুলতে নারাজ ছিলেন দুজনেই।

Updated By: Oct 19, 2015, 01:00 PM IST
এতদিনে শেষ হল ঝগড়া.........

ওয়েব ডেস্ক: ঝগড়ার অবসান হয়েছে এবার। 'কাহানি' সিনেমার শ্যুটিং-এর পর থেকে কথা বন্ধ হয়ে গিয়েছিল বিদ্যা বালন এবং সুজয় ঘোষের মধ্যে। কিন্তু এই ঝগড়ার বিষয় নিয়ে মুখ খুলতে নারাজ ছিলেন দুজনেই।

তবে কানা-ঘুসো যা শুনতে পাওয়া গেছে 'কাহানি'র সিক্যুয়েল 'কাহানি টু' তৈরি হওয়ার কথা ছিল। কিন্তু পরিচালক সুজয় ঘোষ সেই ছবির কাছ বন্ধ রেখে 'দুর্গা' নামে একটি ছবি করার কথা ভাবেন। যার মুখ্য চরিত্রে অভিনয় করার কথা ছিল বিদ্যার। কিন্তু বিদ্যা নাকচ করে দেওয়ায় কথা বন্ধ হয়ে যায় দুজনের। কিন্তু এখন আবার ভাব হয়ে গিয়েছে দুজনের মধ্যে।

'কাহানি'র পর ৪বছর কেটে গেলেও কোনও পূর্ণ দৈর্ঘের ছবি করতে দেখা যায়নি পরিচালক সুজয় ঘোষকে। 'অহল্যা' নামে শর্ট ফিল্মটি ইন্টারনেটে রিলিসের পর যথেষ্ট খ্যাতি কুড়িয়েছিল। তবে কি 'কাহানি'র বিদ্যা বাগচীর ওপর শুধুমাত্র রাগ করেই গত ৪ বছরে পূর্ণ দৈর্ঘের সিনেমা বানালেন না, সুজয় ঘোষ? প্রশ্নটা কিন্তু থেকেই যাচ্ছে।