দিশার সঙ্গে হৃত্বিকের সম্পর্ক, মুখ খুললেন অভিনেত্রীর বয়ফ্রেন্ড টাইগার

শেষ মুখ খুললেন টাইগার শ্রফ

Updated: Sep 12, 2018, 04:19 PM IST
দিশার সঙ্গে হৃত্বিকের সম্পর্ক, মুখ খুললেন অভিনেত্রীর বয়ফ্রেন্ড টাইগার

নিজস্ব প্রতিবেদন : দিশা পাটানির সঙ্গে নাকি জোর করে সম্পর্ক গড়ার চেষ্টা করেছেন হৃত্বিক রোশন। আর সেই কারণেই যশ রাজ ফিল্মসের সিনেমা থেকে বেরিয়ে এসেছেন দিশা পাটানি। সম্প্রতি এমনই দাবি করে একটি সংবাদমাধ্যম। আর ওই খবর প্রকাশ্যে আসার পরই সরগরম হয়ে ওঠে পেজ থ্রির পাতা।

দিশার সঙ্গে হৃত্বিক রোশনের সম্পর্ক নিয়ে ওই সংবাদমাধ্যমের খবর প্রকাশ হওয়ার পরই বিষয়টি নিয়ে মুখ খোলেন বলিউডের ‘গ্রিক গড’। তিনি বলেন, যে বা যাঁরা এই খবর প্রকাশ করেছেন, তাঁদের উচিত মন পরিষ্কার করা। শুধু তাই নয়, মন থেকে এই ধরনের চিন্তা ভাবনাকে দূরে সরানোর জন্য জিমে গিয়ে শারীরিক কসরত করা উচিত বলেও মন্তব্য করেন হৃত্বিক।

আরও পড়ুন : করিনা কাপুরের প্রেমে নাকি হাবুডুবু খাচ্ছেন অর্জুন কাপুর?

বিষয়টি নিয়ে হৃত্বিক রোশন মুখ খোলার পর সরব হন ‘বাগি’ অভিনেত্রীও। তিনি বলেন, কেন হৃত্বিক রোশনের সঙ্গে তাঁর নাম জড়িয়ে অহেতুক গুজব ছড়ানো হচ্ছে, তা জানা নেই তাঁর। খুব কম দিন হৃত্বিকের সঙ্গে তাঁর মুখোমুখি দেখা হয়েছে। ওই কম পরিচয়েই তিনি বুঝতে পেরেছেন, হৃত্বিক রোশনের মত ভাল মনের মানুষ খুব কম আছেন।

আরও পড়ুন : মন্দিরে গিয়ে অশ্লীল অঙ্গভঙ্গি, নাচ, ভাইরাল মডেলের কীর্তি

হৃত্বিক, দিশা বিষয়টি মুখ খুললেও চুপ করেই ছিলেন টাইগার শ্রফ। দিশা পাটানির বন্ধু কেন এ বিষয়ে কোনও মন্তব্য করছেন না, তা নিয়ে প্রশ্ন তোলা হয়। শেষ পর্যন্ত বিষয়টি নিয়ে মুখ খোলেন টাইগার শ্রফ। তিনি বলেন, এটা তারকাদের জীবনের একটি অঙ্গ। শুধু হৃত্বিক রোশন নন, প্রত্যেক সেলিব্রিটিকেই এর মধ্যে দিয়ে যেতে হয়। যখন কেউ লাইমলাইটে চলে আসেন, তখন তাঁকে নিশানা করা খুব সহজ হয়ে দাঁড়ায়। হৃত্বিক এবং দিশা দু’জনকেই তিনি চেনেন এবং জানেন। তাঁরা দু’জনেই খুব ভাল মনের মানুষ বলেও মন্তব্য করেন জ্যাকি শ্রফ-পুত্র টাইগার শ্রফ।

আরও পড়ুন : বিয়ের পর টুইঙ্কেলের স্বাধীনতা রোধ করে দিয়েছেন অক্ষয়?

এদিকে সম্প্রতি করণ জহরের ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ পার্টি টু-এর শুটিং শুরু করেছেন টাইগার শ্রফ। যে সিনেমায় টাইগার শ্রফের বিপরীতে রয়েছেন অনন্যা পান্ডে এবং তারা সুতারিয়া। এই সিনেমার মাধ্যমেই চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডে বলিউডে ডেবিউ করছেন। তবে এই সিনেমার শুটিং করতে গিয়েই নাকি তারা সুতারিয়ার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন টাইগার শ্রফ। শুটিংয়ের মাঝে অবসর পেলেই টাইগার এবং দিশা নাকি একে অপরের সঙ্গে সময় কাটান। মাঝে মধ্যেই একান্তে তাঁদের চেত করতেও দেখা যায়। শোনা যায় এমন গুঞ্জনও। কিন্তু, তারা সুতারিয়া শুধুমাত্র তাঁর বন্ধু। তারার সঙ্গে অন্য কোনও সম্পর্ক নেই বলেও স্পষ্ট জানিয়েছেন টাইগার শ্রফ।