ফের একসঙ্গে রাজের 'প্রাক্তন' ও 'বর্তমান', ব্যাপারটা কী!

 মিমি ও শুভশ্রীকে একসঙ্গে এনে যিনি হাজির করতে চলেছেন, তিনি আর কেউ নন, রাজ চক্রবর্তী।

Updated By: Aug 27, 2018, 01:37 PM IST
ফের একসঙ্গে রাজের 'প্রাক্তন' ও 'বর্তমান', ব্যাপারটা কী!

নিজস্ব প্রতিবেদন:  এবার একই ছাতার তলায় টলিউডের পরিচালক রাজ চক্রবর্তীর দুই প্রেমিকা। একজন প্রাক্তন, অন্যজন বর্তমান। কাদের কথা বলছি,  নিশ্চয় বুঝতে পারছেন? হ্যাঁ, মিমি চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের কথাই বলছিলাম। সামনেই পুজো, আর সেই পুজো উপলক্ষ্যেই মিমি ও শুভশ্রীকে একসঙ্গে এনে যিনি হাজির করতে চলেছেন, তিনি আর কেউ নন, রাজ চক্রবর্তী।

হ্যাঁ, শুনে অবাক লাগলেও খবরটা কিন্তু এক্কেবারেই পাক্কা।  পুজোর জন্য একটি বিজ্ঞাপনের গানের শ্যুটিংয়েই একসঙ্গে দেখা যাবে মিমি ও শুভশ্রীকে। পাশাপাশি এই বিজ্ঞাপনে দেখা যাবে টলিউডের আরও এক নায়িকা নুসরতকেও। এখানেই শেষ নয়, চমক আরও বাকি রয়েছে। গানের ভিডিওতে টালিগঞ্জের সুন্দরী নায়িকাদের পাশে দেখা যাবে বাংলার মহারাজকে মানে সৌরভ গঙ্গোপাধ্য়ায়কে। মিউজিক ভিডিওতে দেখা যাবে বনি সেনগুপ্ত ও সঙ্গীত পরিচালক জিৎ গঙ্গোপাধ্যায়কেও।

বিজ্ঞাপনের এই গানের ভিডিওটির পরিচালনায় দেখা যাবে রাজ চক্রবর্তীকে। গানটি লিখছেন প্রিয় চট্টোপাধ্যায়, ও সুর দিচ্ছেন জিৎ গঙ্গোপাধ্যায়। এখবর টুইট করে নিজেই জানিয়েছেন জিৎ গঙ্গোপাধ্যায়। ক্যাপশানে লেখা ''গাঙ্গুলী বাড়ির পুজোর গান''। ছবিতে গায়ে গয়ন, আটপৌরে করে শাড়ি পরে ধরা দিয়েছেন 'রাজ বধূ' শুভশ্রী। তাঁর পাশে জিৎ গঙ্গোপাধ্যায় ও সৌরভ দুজনকেই দেখা গেছে বাঙালির সাবেকি পাঞ্জাবিতে।

পুজোর আগেই ফের পর্দায় শুভশ্রীকে দেখেতে পাওয়ার আনন্দেই বেশ উচ্ছ্বসিত তাঁর ভক্তরা।  এখন সকলেই মিমি, শুভশ্রী ও সৌরভকে একসঙ্গে দেখার অপেক্ষায় রয়েছেন।

.